Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Crime

দিল্লিতে ১৬ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে ভুয়ো পুলিশ! দাবি রুশ পরিবারের

পুলিশের পরিচয় দিয়ে গাড়ি থামাতে বলে তল্লাশি শুরু করেন কয়েকজন। তল্লাশির ভান করে গাড়ির ভিতর থেকে একটি ব্যাগে রাখা ২০,০০০ ডলার হাতিয়েও নেন। পরে তাঁরা বুঝতে পারেন যে দুষ্কৃতীদের খপ্পরে পড়েছিলেন।

Delhi Police

তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ২৩:০২
Share: Save:

পুলিশের উর্দিতে জনা কয়েক তাঁদের গাড়ির পিছু ধাওয়া করছিলেন। তাঁদের গাড়িতে তল্লাশির নামে ব্যাগ থেকে ২০,০০০ ডলার হাতিয়ে নেন ওই উর্দিধারীরা। দিল্লিতে ঘুরতে আসা এক রুশ পরিবারের অভিযোগ, পুলিশ সেজে তাদের কাছ থেকে ওই টাকা হাতিয়েছেন দুষ্কৃতীরা। ভারতীয় মুদ্রায় যার মূল্য সাড়ে ১৬ লক্ষ টাকা।

পুলিশের কাছে মস্কোর ওই বাসিন্দারা জানিয়েছেন, ১৮ মার্চ ভারতে এসেছিলেন তারা। আগরায় গিয়ে তাজমহল দেখার জন্য তার আগের দিন থেকেই প্রস্তুতি নিয়েছিলেন। ঘটনার দিন বিকেল সাড়ে ৫টা নাগাদ সেখান থেকে ফিরছিলেন তাঁরা। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ আর্চবিশপ মাকারিয়স রোডে তাঁদের গাড়ির পিছু নেন পুলিশের উর্দিধারী কয়েক জন। পুলিশের পরিচয় দিয়ে গাড়ি থামাতে বলে তল্লাশি শুরু করেন তাঁরা। তল্লাশির ভান করে গাড়ির ভিতর থেকে একটি ব্যাগে রাখা ২০,০০০ ডলার হাতিয়েও নেন। পরে তাঁরা বুঝতে পারেন যে দুষ্কৃতীদের খপ্পরে পড়েছিলেন। তল্লাশির ভিডিয়ো করে রেখেছেন বলে জানিয়েছে ওই পরিবার।

এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ। যদিও অভিযুক্তদের সন্ধান চালানো হচ্ছে বলে সংবাদ সংস্থা সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE