Advertisement
০৪ মে ২০২৪
Mulayam Singh Yadav

মুলায়মের শারীরিক অবস্থা এখনও ‘সঙ্কটজনক’, ভর্তি আইসিইউ-তেই, জানাল হাসপাতাল

বার্ধক্যজনিত অসুস্থতার কারণে সোমবার থেকে গুরুগ্রামের একটি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ)-এ ভর্তি করানো হয়েছে উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিংহ যাদবকে।

শারীরিক অসুস্থতার কারণে গুরুগ্রামের হাসপাতালে ভর্তি মুলায়ম।

শারীরিক অসুস্থতার কারণে গুরুগ্রামের হাসপাতালে ভর্তি মুলায়ম।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২২ ১৬:০৩
Share: Save:

বার্ধক্যজনিত অসুস্থতার কারণে সোমবার থেকে গুরুগ্রামের একটি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ)-এ চিকিৎসাধীন উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টি (এসপি) নেতা মুলায়ম সিংহ যাদব। এখনও তাঁর শারীরিক অবস্থার বিশেষ উন্নতি হয়নি। মঙ্গলবারও মুলায়মের অবস্থা এখনও ‘সঙ্কটজনক’ বলে জানালেন হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতাল থেকে জারি করা স্বাস্থ্য সংক্রান্ত বুলেটিনে জানানো হয়েছে, ‘‘মুলায়ম সিংহ যাদবের শারীরিক অবস্থা এখনও সঙ্কটজনক। তাঁকে আইসিইউ-তে ভর্তি করানো হয়েছে। বিশেষজ্ঞ চিকিৎসকদের দল তাঁর চিকিৎসা করছেন।’’ হাসপাতালের ওই বুলেটিনের ছবি সমাজবাদী পার্টির টুইটার হ্যান্ডেল থেকেও পোস্ট করা হয়েছে।

৮২ বছর বয়সি প্রাক্তন মুখ্যমন্ত্রীর বার্ধক্যজনিত নানা শারীরিক সমস্যা রয়েছে। হাসপাতাল সূত্রে খবর, তাঁর মূত্রনালিতে সংক্রমণ রয়েছে। যা নিয়ে খানিক উদ্বিগ্ন চিকিৎসকেরা। ছেলে অখিলেশ যাদবকে ফোন করে মুলায়মের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহ। দলীয় সূত্রে খবর, চিকিৎসা সংক্রান্ত যে কোনও রকমের সাহায্যের জন্য তাঁকে ফোন করার কথাও বলেছেন প্রধানমন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mulayam Singh Yadav
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE