Advertisement
১১ মে ২০২৪
Sanjay Raut

Sanjay Raut's Wife Varsha: ইডি দফতরে সঞ্জয় রাউতের স্ত্রী, দুর্নীতি মামলায় বর্ষাকেও জেরা তদন্তকারীদের

দুর্নীতির মামলায় শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতের স্ত্রী বর্ষার নাম বার বার উঠে এসেছে ইডির হাতে। এই প্রথম বার তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ১২:১০
Share: Save:

আর্থিক তছরুপের মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) দফতরে হাজিরা দিলেন শিবসেনা নেতা সঞ্জয় রাউতের স্ত্রী বর্ষা। শনিবার সকালে রাউতের ভাই সানিল ও কন্যার সঙ্গে ইডি দফতরে পৌঁছন বর্ষা।

পাত্র চাওল জমি দুর্নীতি মামলায় ইতিমধ্যেই গ্রেফতারর করা হয়েছে শিবসেনা সাংসদকে। ৮ অগস্ট পর্যন্ত ইডি হেফাজতে রয়েছেন রাউত। এর মধ্যেই আবাসন প্রকল্পে দুর্নীতির অভিযোগে রাউত-পত্নীকে তলব করে ইডি।

দুর্নীতির মামলায় বর্ষার নাম বার বার উঠে এসেছে ইডির তদন্তে। এই প্রথম বার তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা। চার মাস আগে এই মামলায় বর্ষা ও রাউতের দুই সহযোগীর মোট ১১ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। বাজেয়াপ্ত হওয়া সম্পত্তির তালিকায় রয়েছে বর্ষার নামে দাদর এলাকার একটি ফ্ল্যাট। এ ছাড়াও রয়েছে রাউত-ঘনিষ্ঠ সুজিত পাটকরের স্ত্রী স্বপ্না ও বর্ষার নামে থাকা আলিবাগ এলাকার সম্পত্তি। এই দুর্নীতি মামলায় বর্তমানে সাক্ষী হয়েছেন স্বপ্না। তাঁকে খুন ও ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন স্বপ্না। যদিও এই অভিযোগের সঙ্গে তাঁর কোনও যোগসূত্র নেই বলে দাবি করেছেন রাউত।

রাজনৈতিক উদ্দেশ্যে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছেন রাউত। ঘনিষ্ঠ-নেতার পাশে দাঁড়িয়েছেন উদ্ধব ঠাকরে। উদ্ধব বলেছেন, ‘‘সঞ্জয় রাউতকে নিয়ে আমি গর্বিত। আমাদের ধ্বংস করতে এটা একটা ষড়যন্ত্র। প্রতিহিংসার রাজনীতি চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanjay Raut Shiv Sena ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE