Advertisement
০২ মে ২০২৪
Crime in Bihar

ধূমপান করায় ছাত্রকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল শিক্ষকদের বিরুদ্ধে

বন্ধুদের সঙ্গে ধূমপান করছিল ওই কিশোর। তা দেখতে পান শিক্ষকরা। অভিযোগ, তার পরই কিশোরকে বেল্ট দিয়ে মারধর করা হয়।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১২:৩৮
Share: Save:

ধূমপান করার জন্য কিশোরকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল তার শিক্ষকদের বিরুদ্ধে। ঘটনাটি বিহারের চম্পারণ জেলার। সোমবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে। যদিও শিক্ষকদের দাবি, ধূমপান করে ধরা পড়ার কথা পরিবারে জানাজানি হওয়ার ভয়ে ওই ছাত্রই নিজে বিষ খেয়ে আত্মহত্যা করেছে।

পুলিশ জানিয়েছে, ওই ছাত্রের নাম বজরঙ্গি কুমার। গত শনিবার সকালে মায়ের মোবাইল সারাতে মধুবন এলাকায় একটি দোকানে গিয়েছিল ১৫ বছরের ওই কিশোর। সেখান থেকে বাড়ি ফেরার পথে সকাল সাড়ে ১১টায় বন্ধুদের সঙ্গে ধূমপান করছিল কিশোর। সেই সময় তার স্কুলের চেয়ারম্যান বিজয়কুমার যাদব এবং অন্য এক শিক্ষক কিশোরকে ধূমপান করতে দেখেন। ওই শিক্ষক কিশোরের আত্মীয় হন। অভিযোগ, এর পর কিশোরের বাবাকে ডাকেন চেয়ারম্যান। তার পর কিশোরকে টানতে টানতে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। কিশোরের জামা খুলে বেল্ট দিয়ে শিক্ষকরা তাকে মারধর করেন বলে অভিযোগ করা হয়েছে।

মারধরে সংজ্ঞাহীন হয়ে পড়ে কিশোর। সঙ্গে সঙ্গে তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা চলাকালীন তার মৃত্যু হয়। কিশোরের পরিবারের দাবি, তার ঘাড় এবং হাতে আঘাত ছিল। কিশোরের যৌনাঙ্গেও আঘাতের চিহ্ন ছিল বলে দাবি করা হয়েছে। যদিও কিশোরের পরিবারের অভিযোগ অস্বীকার করেছেন স্কুলের চেয়ারম্যান। তিনি দাবি করেছেন, কিশোরকে মারধর করা হয়নি। ধূমপানের কথা পরিবার জেনে যাওয়ার ভয়ে সে বিষ খেয়েছে। ওই স্কুলটি সিল করে দেওয়া হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযুক্তদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime smoking
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE