Advertisement
২০ জুলাই ২০২৪
UP Accident

গাজিয়াবাদে স্কুলবাসে সজোরে ধাক্কা গাড়ির, মৃত দুই শিশু-সহ ছয়, দরজা কেটে বার করতে হল দেহ

গাজিয়াবাদে স্কুলবাসের সঙ্গে গাড়ির ধাক্কায় ছ’জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে রয়েছে দুই শিশুও। বাসচালকের দোষেই এই দুর্ঘটনা বলে জানিয়েছে পুলিশ। তাঁকে গ্রেফতার করা হয়েছে।

School bus accident in Delhi Meerut Expressway kills 6 people.

দুর্ঘটনাগ্রস্ত স্কুলবাস এবং গাড়ি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ০৯:৫৬
Share: Save:

স্কুলবাসের সঙ্গে গাড়ির সংঘর্ষে মৃত্যু হল ছ’জনের। মঙ্গলবার সাতসকালে বড় দুর্ঘটনার সাক্ষী থাকল গাজিয়াবাদ। ঘটনাস্থলেই ছ’জনের মৃত্যু হয়েছে বলে খবর। দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গিয়েছে গাড়িটি। ধ্বংসাবশেষ সরিয়ে গাড়ির ভিতর থেকে মৃতদেহ বার করতে বেগ পেতে হয়েছে পুলিশকে।

গাজিয়াবাদে দিল্লি-মিরাট এক্সপ্রেসওয়েতে মঙ্গলবার সকাল ৬টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। অভিযোগ, স্কুলবাসটি ভুল দিকের রাস্তা দিয়ে আসছিল। ফাঁকা রাস্তায় গাড়িটির গতিও ছিল অনেক বেশি। সেই কারণেই বাসের সঙ্গে গাড়ির ধাক্কা লাগে। গাড়িতেই ছিলেন আট জন। ছ’জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে রয়েছে দুই শিশুও।

বাসের সঙ্গে সংঘর্ষের ফলে গাড়িটি এমন ভাবে তুবড়ে গিয়েছিল যে, দরজা কেটে মৃতদেহগুলি বার করতে হয়েছে পুলিশকে।

তবে স্কুলবাসে কোনও পড়ুয়া ছিল না। ফাঁকা বাসটিকে নিয়ে উল্টো দিক দিয়ে এগোচ্ছিলেন চালক। ট্র্যাফিক পুলিশ এডিসিপি আরকে কুশওয়াহা জানিয়েছেন, গাজিপুর থেকে জ্বালানি ভরে উল্টো দিক দিয়ে আসছিল স্কুলবাসটি। গাড়িটি মিরাটের দিক দিয়ে গুরুগ্রামের দিকে যাচ্ছিল। দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। ছ’জনের মৃত্যু হয়েছে ঘটনাস্থলেই। দু’জন গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশের বক্তব্য, বাসটি উল্টো দিক দিয়ে আসছিল। সে দিক দিয়ে বাস আসার কথা নয়। তাই এ ক্ষেত্রে বাসচালকের ভুলেই এত বড় দুর্ঘটনাটি ঘটেছে। চালককে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident School bus Ghaziabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE