Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Electrocution

রাস্তার খোলা তারের সংস্পর্শে চলে এল স্কুলবাস, বিদ্যুৎস্পৃষ্ট দুই পড়ুয়া

পুলিশ জানিয়েছে, চালক রাস্তার ধারে বাসটিকে পার্ক করাচ্ছিলেন। তিনি সেই তার লক্ষ করেননি। ফলে বাসটি একটু পিছোতেই তারের সংস্পর্শে আসে। দুই ছাত্রের শরীরের বেশ কিছু জায়গা পুড়ে যায়।

বাসে করে ৫২ জন পড়য়ুাকে ভ্রমণে নিয়ে যাওয়া হয়েছিল। ফেরার পথে দুর্ঘটনা ঘটে। ছবি: সংগৃহীত।
সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ১২:৪৮
Share: Save:

৫২ জন পড়ুয়াকে নিয়ে স্কুলে যাওয়ার পথে রাস্তার ধারের খোলা তারের সংস্পর্শে চলে আসে বাস। আর তাতেই বিদ্যুৎস্পৃষ্ট হয় দুই পড়ুয়া। তাদের উদ্ধার করে হাসপাতাল ভর্তি করানো হয়েছে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার আদিলাবাদে কাল্লুর গ্রামে।

পুলিশ সূত্রে খবর, বাসে ৫২ জন পড়ুয়া এবং চার জন শিক্ষক ছিলেন। স্কুল থেকে পড়ুয়াদের বাসে করে কাল্লুরের এক মন্দিরে ঘুরতে নিয়ে যাওয়া হয়েছিল। ভ্রমণ সেরে ফেরার পথে কাল্লুরেই রাস্তার ধারে একটি বিদ্যুৎ খুঁটির খোলা তারের সংস্পর্শে চলে আসে বাসটি। তখনই এই ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, চালক রাস্তার ধারে বাসটিকে পার্ক করাচ্ছিলেন। তিনি সেই তার লক্ষ করেননি। ফলে বাসটি একটু পিছোতেই তারের সংস্পর্শে আসে। দুই ছাত্রের শরীরের বেশ কিছু জায়গা পুড়ে যায়। তবে বাকিদের কিছু হয়নি বলে পুলিশ সূত্রে খবর। তবে বড়সড় কোনও বিপদ ঘটতে পারত যদি না চালক তৎপরতার সঙ্গে পদক্ষেপ করতেন।

এই ঘটনার পরই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। স্থানীয়রা বিষয়টি নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন। তাঁদের অভিযোগ, বিদ্যুতের খুঁটি থেকে খোলা অবস্থায় তার ঝুলছে, এমন ঘটনা আগেও ঘটেছে। অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি। তবে এ যাত্রায় পড়ুয়ারা বড় বিপদ থেকে রক্ষা পেল। চিকিৎসকরা জানিয়েছেন, দুই পড়ুয়ার অবস্থা স্থিতিশীল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Electrocution School bus Telangana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE