Advertisement
১৭ মে ২০২৪
Jammu and Kashmir

তিন ‘হাইব্রিড জঙ্গি’ গ্রেফতার শ্রীনগরে, উদ্ধার করা হল প্রচুর অস্ত্রশস্ত্র

রবিবার জম্মু ও কাশ্মীরের শ্রীনগর থেকে তিন ‘হাইব্রিড জঙ্গি’কে গ্রেফতার করল নিরাপত্তা বাহিনী। অনন্তনাগে গুলির লড়াই চলাকালীন তল্লাশি চালিয়ে তাদের পাকড়াও করা হয়।

ধৃত তিন জঙ্গির কাছ থেকে প্রচুর অস্ত্র উদ্ধার করা হয়েছে।

ধৃত তিন জঙ্গির কাছ থেকে প্রচুর অস্ত্র উদ্ধার করা হয়েছে। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২২ ১৮:৫৬
Share: Save:

জঙ্গি দমনে সাফল্য পেল নিরাপত্তা বাহিনী। শ্রীনগরের শালটেং এলাকায় নাকা তল্লাশি চলাকালীন তিন সশস্ত্র ‘হাইব্রিড জঙ্গি’কে গ্রেফতার করা হয়েছে। জঙ্গিদের গাড়ি থেকে প্রচুর পরিমাণে অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে।

জানা গিয়েছে, ‘হাইব্রিড জঙ্গি’রা মাঝেমধ্যে নাশকতার ঘটনায় যুক্ত হন। অতীতে তাঁদের অপরাধের কোনও ঘটনায় যোগ থাকে না। মূলত প্রথম কোনও নাশকতায় তাঁদের যুক্ত করা হয়। তা ছাড়া তাঁদের সহজে চিহ্নিত করা যায় না। দেখে মনে হবে যেন এলাকারই কোনও যুবক।

সংবাদ সংস্থা সূত্রে খবর, রবিবার সকালে জম্মু ও কাশ্মীরের অনন্তনাগে জঙ্গিদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই চলছিল। গুলির লড়াই চলাকালীনই পুলিশি ধরপাকড় শুরু হয়। সেই সময় তল্লাশি অভিযানে ওই ৩ জঙ্গিকে গ্রেফতার করা গয়েছে। গুলির লড়াইয়ে এক লস্কর-ই-তইবার ‘হাইব্রিড জঙ্গি’ নিহত হয়েছে।

পুলিশ সূত্রে জানা দিয়েছে, অনন্তনাগের বিজবেহারা এলাকায় গুলির লড়াই শুরু হয়েছিল। খবর পেয়ে গোটা এলাকা ঘিরে ফেলে পুলিশ ও নিরাপত্তা বাহিনী। গোপন সূত্রে খবর পেয়ে ওই এলাকায় তল্লাশি অভিযান চালায় পুলিশ ও নিরাপত্তা বাহিনী। সে সময় নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। পাল্টা জবাব দেয় নিরাপত্তা বাহিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jammu and Kashmir national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE