Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Robbery

Robbery: বিহারে টাকা ভর্তি গাড়ি লুঠের চেষ্টা ব্যর্থ করলেন নিরাপত্তারক্ষীরা, ভিডিয়ো ভাইরাল

পুলিশ জানিয়েছে, গাড়িতে নগদ ৮৮ লক্ষ টাকা ছিল।

বাইকে চেপে পালানোর চেষ্টা দুই দুষ্কৃতীর(চিহ্নিত)। ছবি সৌজন্য টুইটার।

বাইকে চেপে পালানোর চেষ্টা দুই দুষ্কৃতীর(চিহ্নিত)। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ১৯ মে ২০২১ ১৮:০৫
Share: Save:

টাকা ভর্তি ব্যাঙ্কের গাড়ি লুঠের চেষ্টা ব্যর্থ করে দিলেন নিরাপত্তারক্ষীরা। মঙ্গলবার বিহারের মুজফফরপুরের সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

করোনার জেরে লকডাউন চলছে বিহারে। ফলে রাস্তাঘাট ফাঁকাই ছিল। পুরানি বাজারের কাছে ব্যাঙ্কের সামনে টাকা ভর্তি গাড়িটি পার্ক করা ছিল। একটু দূরেই দাঁড়িয়ে ছিলেন গাড়ির নিরাপত্তারক্ষীরা। রাস্তা ফাঁকা থাকার সুযোগ নিয়ে ২ দুষ্কৃতী বাইকে করে এসে গাড়ির সামনে দাঁড়ায়। তখনও নিরাপত্তারক্ষীরা বুঝতে পারেননি, এর পর কী ঘটতে চলেছে।

হঠাৎই এক দুষ্কৃতী বাইক থেকে নেমে বন্দুক বার করে নিরাপত্তারক্ষীদের ভয় দেখিয়ে গাড়ি লুঠ করার চেষ্টা করে। বিপদ বুঝেই এক নিরাপত্তারক্ষী দুষ্কৃতীকে লক্ষ্য করে গুলি চালান। পাল্টা আক্রমণের মুখে পড়ে তারা বাইকে চেপে চম্পট দেওয়ার চেষ্টা করে, তখন গুলিতে আহত হয় এক দুষ্কৃতী। সেই অবস্থাতেই চম্পট দেয় তারা। এই ঘটনায় আহত হয়েছেন এক নিরাপত্তারক্ষীও। পুলিশ জানিয়েছে, গাড়িতে নগদ ৮৮ লক্ষ টাকা ছিল। নিরাপত্তারক্ষীদের এই সাহসিকতার প্রশংসা করেছেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bank Bihar Robbery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE