Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

অবশেষে ধরা পড়ল বেঙ্গালুরুর রাস্তায় ঘুরে বেড়ানো ‘ভূতেরা’

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু ১২ নভেম্বর ২০১৯ ১৬:৩৪
পথচারীদের ভয় দেখাচ্ছে বেঙ্গালুরুর ‘ভুতেরা’। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

পথচারীদের ভয় দেখাচ্ছে বেঙ্গালুরুর ‘ভুতেরা’। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

কয়েক দিন ধরেই বেঙ্গালুরুর যশবন্তপুরের শরিফনগর এলাকায় দেখা মিলছিল ‘ভূতেদের’। অটোচালক থেকে সাধারণ পথচারী, অনেকেই পুলিশের কাছে অভিযোগ জানিয়েছিলেন, রাতের বেলায় যেতে গিয়ে ‘ভূত’ তাড়া করছে তাঁদের! সাদা পোশাকে মুখ ঢাকা সেই সব ভূতের কারও মুখে কালি, তো কারও মুখ দিয়ে ঝরে রক্ত! স্বাভাবিক ভাবেই বিষয়টি নিয়ে তৎপর হয়েছিল পুলিশ। অবশেষে তদন্তে নেমে বেঙ্গালুরুর রাস্তায় ঘুরে বেড়ানো সেই সাত ‘ভূত’-কে সোমবার গ্রেফতার করেছে পুলিশ।

ওই সাত জন ভূত সেজে রাতের বেলা পথচারীদের ভয় দেখাচ্ছিল বলে জানানো হয়েছে পুলিশের তরফে। নিজেদের ইউটিউব চ্যানেলে প্রাঙ্ক ভিডিয়ো আপলোড করার জন্যই ভূত সেজে ভয় দেখাচ্ছিল বলে জেরায় পুলিশের কাছে স্বীকার করেছে ওই অভিযুক্তরা।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা সকলেই বিভিন্ন কলেজের ছাত্র। তাদের বয়স ২০ থেকে ২২ বছরের মধ্যে। বেঙ্গালুরুর ডিসিপি (নর্থ) এন শশীকুমার বলেন, ‘‘এস মালিক, নাভিদ, এ মহম্মদ, সাকিব, এস নাবিল, ইউসুফ এ, এম আকিউব— ধৃত সকলেই আর টি নগরের বাসিন্দা। তাদের কেউ কৃষিবিদ্যা, কেউ বিজনেস ম্যানেজমেন্ট, কেউ কম্পিউটার সায়েন্স নিয়ে কলেজে পড়াশোনা করে। গত কয়েক দিন ধরে সাদা কুর্তা, লম্বা চুল পরে ভূত সেজে তারা শরিফনগরের পথচারীদের ভয় দেখাচ্ছিল। কেউ কেউ এড়িয়ে গেলেও, অনেকেই তাদের এই অভিনয়ে ভয় পেয়েছেন।’’

Advertisement

গ্রেফতারির পর তাদেরকে জেরার সময় প্রাঙ্ক ভিডিয়োর বিষয়টি জানতে পারে পুলিশ। নিজেদের ইউটিউব চ্যানেলের কথাও জেরার মুখে স্বীকার করে নেয় তারা। এই কাজের জন্য পুলিশের কাছে ক্ষমাও চেয়েছে তারা। অপরাধমূলক হুমকি, জনসাধারণকে উপদ্রব এবং প্রকাশ্য স্থানে অবৈধ জমায়েতের অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

দেখুন বেঙ্গালুরুর ভূতেদের কীর্তির ভিডিয়ো-



আরও পড়ুন

More from My Kolkata
Advertisement