Advertisement
০৭ মে ২০২৪
Train Cancelled List

করমণ্ডলের দুর্ঘটনাস্থল বাহানগা বাজারে কাজের জের, শনিবার বাতিল একগুচ্ছ ট্রেন

বাহানাগা বাজার স্টেশনে রক্ষণাবেক্ষণের কাজের জন্য আগামী শনিবার ২৪টি ট্রেন বাতিল করা হয়েছে। কয়েকটি ট্রেনকে ঘুরপথে চালানো হবে।

representative photo of train

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২৩ ২৩:০১
Share: Save:

ওড়িশার বালেশ্বরের বাহানগা বাজার স্টেশনে রক্ষণাবেক্ষণের জন্য আরও বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হল। আগামী শনিবার ২৪টি ট্রেন বাতিল করা হয়েছে। কয়েকটি ট্রেনকে ঘুরপথে চালানো হবে। গত ২ জুন ওই স্টেশনের কাছেই বেলাইন হয়েছিল করমণ্ডল এক্সপ্রেস।

দক্ষিণ পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, শনিবার বালেশ্বর-ভুবনেশ্বর মেমু স্পেশাল, বালেশ্বর-ভদ্রক মেমু স্পেশাল, হাওড়া-তিরুপতি এক্সপ্রেস, হাওড়া-এর্নাকুলাম এক্সপ্রেস, হাওড়া-ভদ্রক এক্সপ্রেস, জলেশ্বর-পুরী মেমু স্পেশাল, খড়গপুর-খুরদা রোড এক্সপ্রেস, খড়গপুর-জাজপুর কেওনঝাড় রোড এক্সপ্রেস, শালিমার-হায়দরাবাদ ইস্ট কোস্ট এক্সপ্রেস, ভদ্রক-হাওড়া এক্সপ্রেস, জাজপুর কেওনঝাড় রোড-খড়গপুর এক্সপ্রেস, ভদ্রক-বালেশ্বর মেমু স্পেশাল, পুরী-পটনা স্পেশাল, খুরদা রোড-খড়গপুর এক্সপ্রেস, ভুবনেশ্বর-বালেশ্বর মেমু স্পেশাল, শালিমার-সম্বলপুর এক্সপ্রেস, ভঞ্জপুর-পুরী স্পেশাল, শালিমার-ভঞ্জপুর স্পেশাল, ভঞ্জপুর-শালিমার স্পেশাল, পুরী-সাঁতরাগাছি স্পেশাল, পুরী-দিঘা এক্সপ্রেস, হায়দরাবাদ-শালিমার ইস্ট কোস্ট এক্সপ্রেস, এসএমভিটি বেঙ্গালুরু-কামাখ্যা এক্সপ্রেস বাতিল করা হয়েছে।

শনিবার ২টি ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে। খড়গপুর-ভদ্রক মেমু স্পেশাল যাবে বালেশ্বর পর্যন্ত। ভদ্রক-খড়গপুর মেমু স্পেশালও যাবে বালেশ্বর পর্যন্ত। যোগ নগরী হৃষীকেশ-পুরী এক্সপ্রেস ঝড়সুগদা রোড হয়ে যাবে। পুরী-যোগ নগরী হৃষীকেশ এক্সপ্রেসও ওই রুটে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Train cancel Coromandel Express accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE