Advertisement
২৫ এপ্রিল ২০২৪
NCP

Sharad Pawar: পওয়ারের মুখে প্রশংসা গডকড়ীর

গত কাল মহারাষ্ট্রের আহমেদনগরে একটি অনুষ্ঠানে হাজির ছিলেন পওয়ার ও গডকড়ী।

ফাইল ছবি

  সংবাদ সংস্থা 
মুম্বই শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ০৭:৫১
Share: Save:

একই মঞ্চে দুই বিরোধী দলের নেতা। এক জনের প্রশংসায় পঞ্চমুখ অন্য জন। কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গডকড়ী ও এনসিপি প্রধান শরদ পওয়ারের এই অনুষ্ঠান ঘিরে জল্পনা ছড়িয়েছে মহারাষ্ট্রের রাজনৈতিক শিবিরে।

গত কাল মহারাষ্ট্রের আহমেদনগরে একটি অনুষ্ঠানে হাজির ছিলেন পওয়ার ও গডকড়ী। সেই অনুষ্ঠানে পওয়ার বলেন, ‘‘আমি এই অনুষ্ঠানে এসেছি কারণ গডকড়ী আহমেদনগরে অনেক প্রকল্পের উদ্বোধন করবেন। তাতে শহরের অনেক সমস্যা মিটবে। আর গডকড়ী চান আমি এই অনুষ্ঠানে থাকি।’’

পওয়ারের বক্তব্য, ‘‘অনেক সময়ে প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপনের পরে আর কিছুই হয় না। কিন্তু গডকড়ীর প্রকল্পের ক্ষেত্রে কয়েক দিনের মধ্যেই কাজ শুরু হয়। এক জন জনপ্রতিনিধি কী ভাবে দেশের উন্নয়নের জন্য কাজ করতে পারেন তার উদাহরণ হচ্ছেন গডকড়ী।’’ পওয়ারের কথায়, ‘‘আমার মনে আছে গডকড়ী যখন সড়ক পরিবহণ মন্ত্রকের দায়িত্ব নেন তখন ৫ হাজার কিলোমিটার সড়কের কাজ হয়েছিল। উনি দায়িত্ব নেওয়ার পরে ১২ হাজার কিলোমিটার সড়কের কাজ হয়েছে।’’ গডকড়ী জানান, মহারাষ্ট্রের ওই এলাকায় কাজ করার সময়ে জাতীয় সড়ক কর্তৃপক্ষ নদী পলিমুক্তও করেছে। আহমেদনগরে জল সংরক্ষণকে গুরুত্ব দিতে রাজ্যের গ্রামোন্নয়ন মন্ত্রী হাসান মুশরিফকে অনুরোধ করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

NCP BJP maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE