Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Indrani Mukerjea

Sheena Bora Murder: শিনা বরা হত্যা মামলায় জেল থেকে ছাড়া পেলেন ইন্দ্রাণী মুখোপাধ্যায়

২০১২ সালে মেয়ে শিনা বরাকে হত্যার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। ২০১৫-য় গ্রেফতার হন ইন্দ্রাণী।

ইন্দ্রাণী মুখোপাধ্যায়। ফাইল চিত্র।

ইন্দ্রাণী মুখোপাধ্যায়। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ মে ২০২২ ১৮:৪০
Share: Save:

জামিন পেলেন ইন্দ্রাণী মুখোপাধ্যায়। ২০১২ সালে মেয়ে শিনা বরাকে হত্যার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। ২০১৫-য় গ্রেফতার হন ইন্দ্রাণী। সাড়ে ছ’বছর মুম্বইয়ের জেলে কাটানোর পর শুক্রবার জামিন পাওয়ার পর জেল থেকে ছাড়া পেয়েছেন তিনি।

সিবিআই আদালত বার বার তাঁর জামিনের আবেদন নাকচ করায় গত ফেব্রুয়ারিতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন ইন্দ্রাণী। বৃহস্পতিবার আদালত তাঁর জামিন মঞ্জুর করে। একই সঙ্গে আদালত বলে, “সাড়ে ছ’বছর একটা দীর্ঘ সময়। আমরা ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের জামিন মঞ্জুর করলাম।”

বৃহস্পতিবার আদালত জামিন দিলেও কাগজপত্র ঠিকমতো তৈরি না হওয়ায় ওই দিন জেল থেকে ছাড়া হয়নি ইন্দ্রাণীকে। শুক্রবার সেই কাগজ জেল কর্তৃপক্ষ হাতে পাওয়ার পরই ইন্দ্রাণীকে মুক্তি দেন।

তবে ইন্দ্রাণীকে শর্তসাপেক্ষে জামিন দিয়েছে সুপ্রিম কোর্ট। আদালত জানিয়েছে, ইন্দ্রাণী দেশ ছাড়তে পারবেন না। কোনও সাক্ষীর সঙ্গে করতে পারবেন না যোগাযোগও। শিনা বরা হত্যা মামলায় ২০২০ সালেই জামিন পেয়েছিলেন ইন্দ্রাণীর স্বামী পিটার মুখোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indrani Mukerjea Sheena Bora Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE