Advertisement
২৬ এপ্রিল ২০২৪
mumbai

Mumbai: রাস্তায় জল জমেছে, মুম্বইয়ে ঠিকাদারের মাথায় আবর্জনা ঢেলে ‘শাস্তি’ দিলেন সেনা বিধায়ক

বিধায়করে পাল্টা অভিযোগ, ওই ঠিকাদারকে বিশ্বাস করে কাজ দেওয়া হয়েছিল। কিন্তু তিনি নিজের কর্তব্য পালন করেননি।

নোংরা ঢালা হচ্ছে ঠিকাদারের মাথায়, গায়ে। ছবি সৌজন্য টুইটার।

নোংরা ঢালা হচ্ছে ঠিকাদারের মাথায়, গায়ে। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ১৫:৫৩
Share: Save:

ড্রেনের ময়লা পরিষ্কার হয়নি কেন, সেই ‘অপরাধে’ এক ঠিকাদারকে জলমগ্ন রাস্তায় বসিয়ে তাঁর গায়ের উপর রাস্তার ময়লা ফেলালেন শিবসেনা বিধায়ক দিলীপ লান্ডে। সেই ভিডিয়ো ইতিমধ্যেই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে ওই ঠিকাদারকে ধাক্কা মেরে রাস্তার জলের উপর প্রথমে বসানো হয়। তার পর ঠিকাদারের গায়ের উপর ময়লা ফেলতে নির্দেশ দেন বিধায়ক। মুম্বইয়ে গত কয়েক দিন ধরে প্রবল বৃষ্টি হচ্ছে। রাস্তা জলমগ্ন হয়ে পড়েছে। নিজের বিধানসভা ক্ষেত্র উত্তর মুম্বইয়ের কান্দিভালিতে পরিস্থিতি খতিয়ে দেখতে বেরিয়েছিলেন শিবসেনা বিধায়ক।

এক জায়গায় জল জমে যাওয়ায় ঠিকাদারকে ডাকা হয়। কেন জল জমেছে, কেনই বা ড্রেনের নোংরা ঠিক মতো পরিষ্কার করা হয়নি তার কৈফিয়ৎ চাওয়া হয়। অভিযোগ, এর পরই ওই ঠিকাদারকে রাস্তার জলে ধাক্কা মেরে ফেলে দেন বিধায়কের সঙ্গে থাকা লোকজন। তার পর বিধায়কের নির্দেশে ঠিকাদারের গায়ে ময়লা ফেলা হয়।

কেন এমনটা করলেন? বিধায়কের জবাব, ‘এলাকায় যাতে জল না জমে তার জন্য যাঁদের উপর দায়িত্ব দেওয়া হয়েছিল, তাঁরা সেটা ঠিক মতো পালন করেননি। মানুষ আমাকে বিশ্বাস করে বিধায়ক বানিয়েছেন। আমার কর্তব্য পালন করতেই এলাকায় এসেছিলাম।’ বিধায়করে পাল্টা অভিযোগ, ওই ঠিকাদারকে বিশ্বাস করে কাজ দেওয়া হয়েছিল। কিন্তু তিনি নিজের কর্তব্য পালন করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mumbai Shiv Sena
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE