Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Shraddha Walkar Murder Case

তিহাড়ের ৪ নম্বর কক্ষে আফতাব, দিনরাত নজর রাখছে সিসিটিভি, প্রমাণ খুঁজতে মরিয়া পুলিশ

আফতাবকে রাখা হয়েছে তিহাড়ের জেল নম্বর ৪-এ। প্রথমবার কোনও অপরাধ করে যাঁরা জেলে আসেন, তিহাড় জেলের এই কক্ষ তাঁদের জন্য। কক্ষে একাই রয়েছেন আফতাব। তাঁর উপর নজর রাখছে সিসিটিভি।

তিহাড় জেলে ২৪ ঘণ্টা সিসিটিভি ক্যামেরার নজরদারিতে আফতাব।

তিহাড় জেলে ২৪ ঘণ্টা সিসিটিভি ক্যামেরার নজরদারিতে আফতাব। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ০৭:৫৫
Share: Save:

তিহাড় জেলে ২৪ ঘণ্টা সিসিটিভি ক্যামেরার নজরদারিতে রাখা হয়েছে আফতাব আমিন পুনাওয়ালাকে। শ্রদ্ধা ওয়ালকর খুনের ঘটনায় তিনিই মূল অভিযুক্ত। শনিবার দিল্লির সাকেত জেলা আদালত তাঁকে ১৩ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। তার পর তাঁকে তিহাড় জেলে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement

সূত্রের খবর, আফতাবকে রাখা হয়েছে তিহাড় জেল নম্বর ৪-এ। প্রথমবার কোনও অপরাধ করে যাঁরা জেলে আসেন, তিহাড় জেলের এই কক্ষ তাঁদের জন্য। আফতাব কক্ষে একাই রয়েছেন। তাঁর উপর নজর রাখা হয়েছে সিসিটিভি ক্যামেরার মাধ্যমে। এক মুহূর্তও আফতাবকে চোখের আড়াল করতে চান না জেল কর্তৃপক্ষ।

শনিবার ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে আফতাবকে আদালতে হাজির করানো হয়েছিল। তার আগে শুক্রবার দিল্লির রোহিণী এলাকায় ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরিতে তাঁর পলিগ্রাফ পরীক্ষা হয়। অভিযোগ, প্রায় ৮ ঘণ্টা ধরে পলিগ্রাফ পরীক্ষার প্রত্যেক পর্বেই ফরেন্সিক বিশেষজ্ঞদের প্রশ্নের মুখোমুখি হওয়ার আগে নিজেকে ‘প্রস্তুত’ রেখেছিলেন আফতাব। সূত্রের খবর, পলিগ্রাফ পরীক্ষার সময় কাশির জন্য ঠিকঠাক রিডিং নেওয়া যায়নি। আবার তাঁর পলিগ্রাফ পরীক্ষা হবে। একই সঙ্গে ২৮ তারিখ, সোমবার আফতাবের নার্কো অ্যানালিসিস করানো হতে পারে বলেও সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর।

আফতাবের বিরুদ্ধে মূল অভিযোগ, তিনি প্রেমিকা তথা লিভ-ইন সঙ্গী শ্রদ্ধা ওয়ালকরকে খুন করে তাঁর দেহ টুকরো টুকরো করে কেটেছেন। শ্রদ্ধার দেহ মোট ৩৫ টুকরোয় ভাগ করা হয়েছিল। সেই দেহাংশ রেখে দেওয়া হয়েছিল ফ্রিজে। তার পর একটি একটি করে টুকরো আফতাব নিকটবর্তী জঙ্গলে ফেলে আসতেন বলেও জানতে পেরেছে পুলিশ। পুলিশের দাবি, আফতাব তাদের কাছে এই খুনের কথা স্বীকারও করে নিয়েছেন। কিন্তু তাঁর অপরাধ প্রমাণ করা দিল্লি পুলিশের কাছে চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.