Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Mithun Chakraborty

দুর্ঘটনার কবলে মিঠুন, পথে সাইকেলকে বাঁচাতে গিয়ে পর পর গাড়িতে ধাক্কা মারল অভিনেতার গাড়ি

বাঁকুড়া থেকে আসানসোল যাওয়ার পথে এক সাইকেল আরোহী আচমকাই চলে আসেন মিঠুনের কনভয়ের সামনে। তাঁকে বাঁচাতে গিয়েই পর পর ধাক্কা মারে অন্তত তিনটি গাড়়ি। ঝুলে যায় গাড়ির সামনের অংশ।

মিঠুন চক্রবর্তী (বাঁ দিকে), দুর্ঘটনার পর মিঠুনের গাড়ি (ডান দিকে)।

মিঠুন চক্রবর্তী (বাঁ দিকে), দুর্ঘটনার পর মিঠুনের গাড়ি (ডান দিকে)। — নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১৮:৫৬
Share: Save:

দুর্ঘটনার কবলে পড়ল বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীর গাড়ি। শনিবার বাঁকুড়া থেকে আসানসোল যাওয়ার পথে ‘মহাগুরু’র গাড়ি দুর্ঘটনায় পড়ে। তবে মিঠুন বা তাঁর সঙ্গে থাকা সবাই সুরক্ষিত আছেন। যথা সময়েই মিঠুন দুর্গাপুর পৌঁছন। যদিও তাঁর গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

বাঁকুড়ায় কর্মসূচি শেষ করে শনিবার আসানসোল যাচ্ছিলেন মিঠুন। নিরাপত্তার জন্য মিঠুনের আগে ও পরে ছিল আরও একাধিক গাড়ি। বিষ্ণুপুর ছাড়ার পরেই একটি তিন মাথার মোড়ে আচমকাই মিঠুনের কনভয়ের সামনে চলে আসে একটি সাইকেল। তাঁকে বাঁচাতে গিয়ে ব্রেক কষে কনভয়ের একে বারে সামনে থাকা গাড়িটি। তার পরেই ওই গাড়ির পিছনে থাকা মিঠুনের গাড়ি গিয়ে ধাক্কা মারে সামনের গাড়িতে। একই সময় মিঠুনের গাড়ির পিছনে থাকা নিরাপত্তারক্ষীদের গাড়িও ধাক্কা মারে মিঠুনের গাড়িতে। তবে মিঠুন ও গাড়ির আরোহীরা সুরক্ষিতই আছেন। মিঠুনের গাড়ির সামনের অংশ খুলে ঝুলতে থাকে।

গাড়ি মেরামত করতে আসানসোল থেকে মিস্ত্রি ডেকে পাঠানো হয়। মিস্ত্রি এসে জানান, গাড়ি সম্পূর্ণ ঠিক করতে অনেকটা সময় লাগবে। তার পরেই মিঠুন ওই ভাঙা গাড়িতেই চড়ে বসেন। কনভয় ছোটে আসানসোলের দিকে।

পঞ্চায়েত ভোটের আগে বিজেপির বুথস্তরের সংগঠনের অবস্থা কেমন, তা জানতে বিজেপি এ বার মাঠে নামিয়েছে ‘সংগঠক’ মিঠুন চক্রবর্তীকে। গত বুধবার পুরুলিয়া দিয়ে শুরু হয় তাঁর রাঢ়বঙ্গ সফর। ২৭ নভেম্বর, রবিবার মিঠুনের সভা বোলপুরে। এই সফরে তৃণমূলস্তরে সংগঠনের বাস্তব অবস্থা বুঝতে ট্রেনের বদলে গাড়ি নিয়ে বেরিয়েছেন মিঠুন। শনিবার সকালে সেই গাড়ি নিয়েই দুর্ঘটনায় পড়লেন ‘মহাগুরু’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mithun Chakraborty BJP Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE