Advertisement
০৩ মে ২০২৪
Sidhu Moosewala

Gangwar: বদলা নিতেই খুন, দাবি পঞ্জাবি গায়ক মুসেওয়ালা খুনের মূল চক্রীর

ব্রার নিজেও গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ঘনিষ্ঠ সহযোগী। ঘটনাচক্রে বিষ্ণোই মুসেওয়ালা খুনের প্রধান অভিযুক্ত।

গ্যাংস্টার গোলি ব্রার এবং সিধু মুসেওয়ালা। (ফাইল ছবি)

গ্যাংস্টার গোলি ব্রার এবং সিধু মুসেওয়ালা। (ফাইল ছবি)

নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ১৬:৩১
Share: Save:

পঞ্জাবের গায়ক সিধু মুসেওয়ালা খুনের মূল চক্রী গ্যাংস্টার গোল্ডি ব্রার দাবি করলেন, তাঁর দলের দুই সদস্যের ‘খুনে’র প্রতিশোধ নিতে তাঁরই ঘনিষ্ঠ সহযোগী বিপক্ষ শিবিরের এক দুষ্কৃতীকে খুন করেছে। যাকে খুন করা হয়েছে, তার নাম মনদীপ ঢালিওয়াল।

একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে কানাডার এই গ্যাংস্টার জানান, তাঁর দলের দুই সদস্য জগরূপ সিংহ এবং মনপ্রীত মন্নুর হত্যার প্রতিশোধ নিতেই সে মনদীপ ঢালিওয়ালকে হত্যার ছক করেছিল। উল্লেখ্য, সিধু মুসেওয়ালার খুনে জড়িত থাকার অভিযোগে পুলিশ জগরূপ এবং মনপ্রীতকে আটক করতে গেলে পুলিশ এবং এই দু’জন দুষ্কৃতীর মধ্যে প্রায় পাঁচ ঘণ্টা ধরে গুলির লড়াই চলে। পুলিশের গুলিতেই নিহত হয় ব্রারের গ্যাংয়ের এই দুই সদস্য।

তাঁর দুই সতীর্থের মৃত্যু নিয়েও মুখ খুলেছেন মুসেওয়ালা খুনের এই চক্রী। তার দাবি, তিনি ওই দু’জনকে আত্মসমর্পণ করার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু তারা তা না করে ‘সিংহে’র মতো লড়াই করেছে।

গত ২৯ জুন পঞ্জাবের বিখ্যাত র‌্যাপ গায়ক সিধু মুসেওয়ালা নিজের গ্রাম মুসাতেই গাড়ির মধ্যে থাকাকালীন গুলিবিদ্ধ করে খুন করা হয়। মুসেওয়ালা খুন হওয়ার এক দিন পর এই ব্রার ফেসবুক পোস্ট করে জানান, আর এক গ্যাংস্টারের মৃত্যুর প্রতিশোধ নিতেই তিনি মুসেওয়ালাকে খুন করার পরিকল্পনা করেন। ব্রার নিজেও গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ঘনিষ্ঠ সহযোগী। ঘটনাচক্রে বিষ্ণোই মুসেওয়ালা খুনের প্রধান অভিযুক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidhu Moosewala Gangwar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE