Advertisement
০৩ মে ২০২৪
Air India

বিমানে সাপ! দুবাইগামী এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের ঘটনায় তদন্তের নির্দেশ ডিজিসিএর

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের বিমানটি কেরলের কালিকট থেকে দুবাই উড়ে যায়। দুবাইয়ের মাটি ছোঁয়ার পর জানা যায় মাল রাখার জায়গায় একটি সাপের দেখা মিলেছে। তার পরই হুলস্থুল কাণ্ড।

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের বিমানে সাপ!

এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের বিমানে সাপ! — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ২২:৪৩
Share: Save:

সমস্যা যেন শেষ হয়েও শেষ হচ্ছে না এয়ার ইন্ডিয়ার। এ বার কেরল থেকে দুবাইগামী একটি এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের বিমানে পাওয়া গেল জ্যান্ত সাপ! শনিবার দুবাই বিমানবন্দরে অবতরণের পর সাপের বিষয়টি নজরে আসে কর্তৃপক্ষের। তড়িঘড়ি যাত্রীদের নামিয়ে আনা হয়। সাপটিকে সরিয়ে দেওয়া হয়েছে।

শনিবার, কেরলের কালিকট বিমানবন্দর থেকে দুবাইয়ের উদ্দেশে উড়ে যায় এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের বি-৭৩৭-৮০০ বিমানটি। দুবাই বিমানবন্দরের মাটি ছোঁয়ার পরই জানা যায় বিমানের মাল রাখার জায়গায় দেখা মিলেছে সাপের। সঙ্গে সঙ্গে যাত্রীদের নিরাপদে নামিয়ে আনা হয়। ছুটে আসেন বিমানবন্দরের কর্তারা, দমকল। সাপটিকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়।

ঘটনার খবর জানাজানি হতেই ‘ডিরেক্টরেট জেনারেল অফ সিভিল অ্যাভিয়েশন’ (ডিজিসিএ) জানায়, দুবাই বিমানবন্দরে বিমানের কার্গো হোল্ডে একটি সাপের দেখা মিলেছে। বিমানবন্দরের দমকল কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে। একে রক্ষণাবেক্ষণের ত্রুটি হিসাবেই অভিহিত করেছে ডিজিসিএ। তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে ডিজিসিএ সূত্রে জানানো হয়েছে।

বিষয়টি নিয়ে এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের মুখপাত্রের কাছ থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি। জানা যায়নি বিমানটিতে ঠিক কত জন যাত্রী ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Air India Snake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE