×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৭ জানুয়ারি ২০২১ ই-পেপার

মোদীর ভাইঝির ব্যাগ ছিনতাই দিল্লির রাস্তায়

সংবাদ সংস্থা
নয়াদিল্লি১২ অক্টোবর ২০১৯ ১৯:২৭
ছিনতাইবাজদের খপ্পড়ে পড়লেন নরেন্দ্র মোদীর ভাইঝি। ফাইল চিত্র

ছিনতাইবাজদের খপ্পড়ে পড়লেন নরেন্দ্র মোদীর ভাইঝি। ফাইল চিত্র

দিল্লিতে ছিনতাইবাজদের দৌরাত্ম্যের খবর বেশ কয়েক দিন ধরেই সামনে আসছে। এ বার তাদের কবলে পড়লেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাইঝি দময়ন্তী বেন মোদী। ঘটনাটি ঘটেছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের বাড়ির অদূরেই।

শনিবার সকালে ব্যক্তিগত কাজে অমৃতসর থেকে নয়াদিল্লি এসেছিলেন দময়ন্তী। রাজধানীর সিভিল লাইন এলাকার গুজরাতি সমাজ ভবনে তিনি একটি ঘর আগে থেকেই বুক করেছিলেন। সেই হোটেলে ঢোকার মুখেই তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ে ছিনতাইবাজরা।

তড়িঘড়ি সিভিল লাইন এলাকার থানায় ছিনতাইয়ের অভিযোগ জানান দময়ন্তী। পুলিশকে তিনি জানিয়েছেন, বাইকে চড়ে এসেছিল দুই দুষ্কৃতী। মুখ কাপড়ে ঢাকা ছিল। আচমকাই তারা টান দেয় দময়ন্তীর হাতে রাখা দু’টি মোবাইল এবং টাকার ব্যাগে। কিছু বুঝে ওঠার আগেই ব্যাগ আর মোবাইল নিয়ে চম্পট দেয় তারা। ব্যাগে ৫৬ হাজার টাকা এবং বহু গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিল বলে দময়ন্তী জানিয়েছেন।

Advertisement

আরও পড়ুন:ভারত-চিন ‘নতুন পর্বের’ জন্ম মোদী-শি বৈঠকে, উঠল না কাশ্মীর প্রসঙ্গ
আরও পড়ুন:সোমবার থেকেই উপত্যকায় চালু হচ্ছে মোবাইল পরিষেবা, আপাতত পোস্ট পেডই

পুলিশ দময়ন্তীকে তদন্তের আশ্বাস দিয়েছে। সংবাদমাধ্যমকে দময়ন্তী জানান, এ দিন সন্ধেতেই তাঁর অন্যত্র যাওয়ার কথা। বিমানের টিকিটও কাটা রয়েছে। কিন্তু খোয়া যাওয়া ব্যাগে ছিল তাঁর পরিচয়পত্রও। ফলে চূড়ান্ত মুশকিলে পড়েছেন তিনি।

Advertisement