Advertisement
২০ এপ্রিল ২০২৪
Social Media Influencers

নিজের বাড়ির বারান্দায় ইনস্টা তারকার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার, তুনিশার পর এ বার লীনা!

মঙ্গলবার রায়গড়ের বাড়ি থেকে বেরিয়ে বাজারে যান লীনার মা। ২২ বছরের লীনা তখন বাড়িতেই পড়াশোনা করছিলেন। আধ ঘণ্টা বাদে মা ফিরে দেখেন, বাড়ির বারান্দায় ঝুলছে লীনার মৃতদেহ।

তুনিশার পর রায়গড়ের লীনা— আবার অস্বাভাবিক মৃত্যু এক ইনস্টা তারকার।

তুনিশার পর রায়গড়ের লীনা— আবার অস্বাভাবিক মৃত্যু এক ইনস্টা তারকার। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১২:৪৫
Share: Save:

ছত্তীসগঢ়ের রায়গড়ে টিকটক তারকা লীনা নাগবংশীর অস্বাভাবিক মৃত্যু। নিজের বাড়ি থেকে উদ্ধার লীনার ঝুলন্ত মৃতদেহ। পুলিশের প্রাথমিক অনুমান, আত্মঘাতী হয়েছেন লীনা। কিন্তু কেন?

মঙ্গলবার রায়গ়়ড়ের বাড়ি থেকে বেরিয়ে বাজারে যান লীনার মা। ২২ বছরের লীনা তখন বাড়িতেই পড়াশোনা করছিলেন। আধ ঘণ্টা বাদে মা ফিরে দেখেন, বাড়ির বারান্দায় ঝুলছে লীনার মৃতদেহ। নিজের পরনের ওড়না দিয়েই গলায় ফাঁস বাঁধা। কী কারণে মেয়ে আত্মঘাতী হলেন, তা বুঝতে পারছেন না তাঁর বাড়ির লোকেরা।

টিকটক তারকা লীনা ইনস্টাগ্রামেও তুমুল জনপ্রিয় ছিলেন। দশ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। কিন্তু দ্বিতীয় বর্ষের কলেজ ছাত্রী কেন এমন চরম পথ বেছে নিলেন? তা বুঝতে পারছেন না কেউ। লীনার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

সংবাদ সংস্থা এএনআইকে রায়গড়ের চক্রধর নগর থানার সাব ইন্সপেক্টর ইঙ্গেশ্বর যাদব বলেছেন, ‘‘রায়গড়ের বাড়ি থেকে ২২ বছরের লীনা নাগবংশীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছে। তিনি সমাজমাধ্যমে অত্যন্ত জনপ্রিয় চরিত্র ছিলেন। চক্রধর নগর থানার পুলিশ ঘটনার তদন্ত করে দেখছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে।’’

প্রসঙ্গত, গত ২৪ ডিসেম্বর টিভি অভিনেত্রী তুনিশা শর্মার অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটে। তিনি ‘আলিবাবা: দাস্তান-ই-কাবুল’-য়ে অভিনয় করছিলেন। ২১ বছর বয়সি তুনিশার মৃত্যুর পর পুলিশ গ্রেফতার করেছে তাঁর প্রাক্তন প্রেমিককে। সেই ঘটনার রেশ মিটতে না মিটতেই রায়গড়ে অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল। এ বারও মৃত্যু হল কমবয়সি এক সমাজমাধ্যম তারকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Social Media Influencers unnatural death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE