×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৩ এপ্রিল ২০২১ ই-পেপার

প্রেমে প্রত্যাখ্যান! ভরসন্ধ্যায় সাইবরাবাদের ফ্ল্যাটে ঢুকে তরুণীকে খুনের চেষ্টা

সংবাদ সংস্থা
হায়দরাবাদ ০৩ মার্চ ২০২১ ১১:১৬


প্রতীকী ছবি।

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করলেও দীর্ঘ দিন ধরেই পিছু ধাওয়া করছিলেন ‘প্রেমিক’। এ নিয়ে পুলিশেও অভিযোগ করেছিলেন সাইবরাবাদের এক তরুণী। মঙ্গলবার ভরসন্ধ্যায় ওই তরুণীর ফ্ল্যাটে ঢুকে তাঁর উপর ছুরি দিয়ে হামলা করলেন অভিযুক্ত। প্রাণে বেঁচে গেলেও গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তরুণী। হামলার অভিযোগে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়াতেই এই হামলা কি না খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

সাইবরাবাদ কমিশনারেট জানিয়েছে, পেশায় সফ্‌টঅয়্যার ইঞ্জিনিয়ার ২৯ বছরের ওই তরুণী নরসিংঘি থানার অর্ন্তগত লক্ষ্মীনগর কলোনিতে একটি অ্যাপার্টমেন্টে থাকতেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ওই অ্যাপার্টমেন্টের পাঁচিল বেয়ে তাঁর ফ্ল্যাটে ঢুকে পড়েন অভিযুক্ত যুবক সলমন শাহরুখ। তার পরই তরুণীর বুকে, পেটে বার বার ছুরি মারতে থাকেন। আহত অবস্থায় তাঁকে ফেলে রেখে সেখান থেকে পালিয়ে যান অভিযুক্ত।

পুলিশ সূত্রে খবর, সলমনকে বছর দু’য়েক ধরেই চিনতেন তরুণী। তাঁকে প্রেমের প্রস্তাবও দিয়েছিলেন সলমন। তবে তাতে রাজি হননি ওই তরুণী। সপ্তাহখানেক আগে সলমনের বিরুদ্ধে পুলিশের কাছে হেনস্থার অভিযোগও দায়ের করেছিলেন আক্রান্ত। ওই অভিযোগে তরুণী দাবি করেন, দীর্ঘ দিন ধরেই তাঁর পিছু নিচ্ছেন সলমন। সেই অভিযোগ দায়ের করার কিছু দিন কাটতে না কাটতেই মঙ্গলবার এই হামলা হল।

Advertisement

মোবাইলে তোলা একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, নিজের ঘরে একটি চেয়ারে বেহুঁশ হয়ে পড়ে রয়েছেন ওই তরুণী। তাঁর বুকে-পেটে আঘাতের চিহ্ন। তরুণীকে ধরে রয়েছেন তাঁর মা-বাবা।

সাইবরাবাদের এক শীর্ষ পুলিশ আধিকারিক বেঙ্কটেশ্বরলু জানিয়েছেন, মঙ্গলবারের হামলার পর গুরুতর আহত হয়েছেন ওই তরুণী। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার পরই ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে সাইবরাবাদ পুলিশ। হামলার আসল কারণ খতিয়ে দেখার চেষ্টা করছেন তদন্তকারীরা।

Advertisement