Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Minor Rape

নাবালিকাকে ধর্ষণ ছেলের, ধর্মান্তরণের জন্য চাপ বাবার, যোগী রাজ্যে গ্রেফতার ২

১৪ বছরের ওই নাবালিকা যখন বাড়িতে একা ছিল, তখন তাকে ধর্ষণ করেন গোলু এবং ওই ঘটনা ভিডিয়ো করে রাখা হয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বালিয়া শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ১১:৫৩
Share: Save:

এক নাবালিকাকে ধর্ষণ করে এক যুবক। তাঁর বাবা এর পর মেয়েটির পরিবারকে ধর্মান্তরণের জন্য চাপ দেন বলে অভিযোগ। অভিযুক্ত সেই বাবা এবং ছেলেকে গ্রেফতার করল যোগী রাজ্যের পুলিশ। উত্তরপ্রদেশের বালিয়ার ঘটনা।

পুলিশ জানিয়েছে, নাবালিকা ধর্ষণে অভিযুক্ত ২১ বছরের তরুণের নাম আব্দুল রহমান ওরফে গোলু। বালিয়ার একটি গ্রামের বাসিন্দা। ১৪ বছরের ওই নাবালিকা যখন বাড়িতে একা ছিল, তখন তাকে ধর্ষণ করেন গোলু এবং ওই ঘটনা ভিডিয়ো করে রাখা হয়। সেই ভিডিয়ো দেখিয়ে যৌন সম্পর্কের জন্য ফের হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ।

মেয়েটি পরিবাকে ঘটনার কথা জানিয়েছিল। তার পর নির্যাতিতার বাবা অভিযুক্তের বাবা কলিমকে ঘটনার কথা জানিয়ে ভিডিয়ো মুছে দেওয়ার জন্যও অনুরোধ করেছিলেন। কিন্তু কলিম মেয়েটির পরিবারকে ধর্মান্তরণের জন্য চাপ দেন বলে অভিযোগ। বলেন, ধর্মান্তরণ হলে তিনি বা তাঁর ছেলে নির্যাতিতাকে বিয়ে করবেন। এর পরই বালিয়া থানায় অভিযোগ করেন নির্যাতিতার বাবা। তাঁর অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারা, পকসো আইন এবং সম্প্রতি যোগী রাজ্যে পাশ হওয়া ধর্মান্তরণ আইনে মামলা দায়ের করে পুলিশ।

বালিয়ার অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় কুমার বলেছেন, ‘‘১৪ বছরের মেয়েটি যখন একা ছিল, তখন তাকে ধর্ষণ করে গোলু। তিনি ওই ঘটনার ভিডিয়োও করে রেখেছিলেন। সেই ভিডিয়ো দেখিয়ে শারীরিক ফের সম্পর্ক করতে চাইলে নাবালিকা গোটা ঘটনা পরিবারের লোককে জানায়। ২৫ জানুয়ারি মেয়েটির বাবার অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের হয়েছে।’’ অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh POCSO Act Minor Rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE