Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hyderabad

অন্য মহিলাকে বিয়ে! হাতুড়ি দিয়ে পিটিয়ে বাবাকে খুন করলেন যুবক

অন্য মহিলাকে বিয়ে করে তাঁর বাড়িতেই থাকতে শুরু করেছেন পান্ডু। বার বার বাড়ি ফেরার অনুরোধ করলেও পুত্রের কথায় রাজি হননি তিনি।

Representative image of crime scene

অশান্তি বাড়তে থাকলে রাগের বশে হাতুড়ি দিয়ে বাবাকে পিটিয়ে খুন করেন পুত্র। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১০:৫৩
Share: Save:

তিন বছর ধরে বাড়ি ফিরছেন না বাবা। খোঁজ নিয়ে জানা যায়, অন্য মহিলাকে বিয়ে করেছেন ৫৪ বছর বয়সি পান্ডু সাগর। মাকে একলা রেখে অন্য মহিলার সঙ্গে সংসার করছেন বলে রাগে হাতুড়ি দিয়ে পান্ডুকে মেরে ফেলেন তাঁর পুত্র পবন। সোমবার রাতে হায়দরাবাদের বিবেকনগরে এই ঘটনা ঘটেছে। উপ্পল থানার পুলিশ খুনের অভিযোগে পবনকে গ্রেফতার করেছেন।

পুলিশ সূত্রে খবর, একটি টেন্টহাউসের মালিক ছিলেন পান্ডু। স্ত্রী এবং পুত্রের সঙ্গে রামন্থপুরে থাকতেন তিনি। কিন্তু গত তিন বছর ধরে আর নিজের বাড়ি ফেরেননি পান্ডু। খোঁজ নিয়ে তাঁর পুত্র পবন জানতে পারেন যে, অন্য মহিলাকে বিয়ে করে তাঁর বাড়িতেই থাকছেন পান্ডু।

বার বার বাড়ি ফেরার অনুরোধ করলেও পুত্রের কথায় রাজি হননি তিনি। এমনকি, সংসার চালানোর খরচ পাঠানোও বন্ধ করে দিয়েছিলেন। সোমবার রাতে পীরজাদিগুদা এলাকায় ওই মহিলার বাড়ি গিয়ে অশান্তি শুরু করেন পবন। রাগের বশে হাতুড়ি দিয়ে আঘাত করেন পান্ডুকে। পান্ডুকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃ়ত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে খবর, খুনের অভিযোগে পবনকে হেফাজতে নেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hyderabad Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE