Advertisement
০১ মে ২০২৪
sonia gandhi

Sonia Gandhi: আনিস-কাণ্ডে বার্তা সনিয়ার

রাহুল ও প্রিয়ঙ্কাকে হাওড়া এবং ডেউচা-পাঁচামিতে পাঠিয়ে আন্দোলনকারীদের উৎসাহ দেওয়ার জন্যও আর্জি জানিয়েছিলেন বর্ষীয়ান কংগ্রেস নেতা।

—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ১১:৩০
Share: Save:

ছাত্র-নেতা আনিস খানের ‘দুঃখজনক মৃত্যু’র ঘটনায় ‘গভীর উদ্বেগ’ জানালেন কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁধী। বীরভূমের ডেউচা-পাঁচামিতে জনজাতি এলাকার জমি যে ভাবে খনি প্রকল্পের জন্য দিয়ে দেওয়া এবং উচ্ছেদের পরিকল্পনা চলছে, তা-ও অত্যন্ত উদ্বেগের বিষয় বলে মন্তব্য করেছেন তিনি। রাজ্যের এই দুই সাম্প্রতিক বিতর্কিত বিষয়ের কথা জানিয়ে সনিয়াকে চিঠি দিয়েছিলেন প্রাক্তন বিরোধী দলনেতা আব্দুল মান্নান। রাহুল গান্ধী ও প্রিয়ঙ্কা গান্ধী বঢ়রাকে হাওড়া এবং ডেউচা-পাঁচামিতে পাঠিয়ে আন্দোলনকারীদের উৎসাহ দেওয়ার জন্যও আর্জি জানিয়েছিলেন বর্ষীয়ান কংগ্রেস নেতা। সেই চিঠির জবাবেই কংগ্রেস সভানেত্রী জানিয়েছেন, ওই অনুরোধ তিনি মাথায় রাখছেন। আপাতত মান্নানকেই তিনি অনুরোধ করেছেন, তাঁর তরফে শোক ও সহমর্মিতার বার্তা আনিসের পরিবারকে জানিয়ে দেওয়ার জন্য। দুই বিষয়ে মান্নানেরা যা পদক্ষেপ করেছেন, তাকে সমর্থন জানিয়ে আন্দোলন চালিয়ে যাওয়ার পরামর্শও দিয়েছেন সনিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonia gandhi deucha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE