Advertisement
০৩ মে ২০২৪
Kerala Governor

দিল্লি যাওয়ার পথে কেরলের রাজ্যপালের কনভয়ে ঢুকে গেল অন্য গাড়ি, গ্রেফতার দুই যুবক

নয়ডা পুলিশ জানিয়েছে, গৌরব সোলাঙ্কি এবং মনু কুমার নামে গাজ়িয়াবাদের দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। তাঁরা মত্ত অবস্থায় ছিলেন। অভিযুক্তদের গাড়িটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে। 

kerala governor

কেরলের রাজ্যপাল আরিফ মহম্মদ খান। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৩ ১৭:২২
Share: Save:

কেরলের রাজ্যপাল আরিফ মহম্মদ খানের নিরাপত্তার বেষ্টনী ভেঙে তাঁর কনভয়ের মাঝে ঢুকে গেল অন্য একটি গাড়ি। শুধু তাই-ই নয়, ওই কনভয়ে থাকা একটি গাড়িতেও ধাক্কা মারে সেটি। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে দিল্লি যাওয়ার পথে।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার উত্তরপ্রদেশের নয়ডার সেক্টর ৭৭-এ একটি অনুষ্ঠানে গিয়েছিলেন কেরলের রাজ্যপাল। অনুষ্ঠান শেষে কনভয় নিয়ে দিল্লির উদ্দেশে রওনা দেন। রাত তখন ১০টা। উত্তরপ্রদেশের নম্বরপ্লেট লাগানো কালো রঙের একটি স্করপিও গাড়ি রাজ্যপালের নিরাপত্তার বেষ্টনী ভেঙে দ্রুত গতিতে কনভয়ের মাঝে ঢুকে পড়ে একটি গাড়িকে ধাক্কা মেরে পালানোর চেষ্টা করে।

কিন্তু রাজ্যপালের নিরাপত্তায় থাকা আধিকারিকরা তৎপরতার সঙ্গে ওই গাড়িটিকে ধরে ফেলেন। পুলিশ জানিয়েছে, রাজ্যপালের কনভয়ের উল্টো দিক থেকে আসছিল স্করপিও গাড়িটি। আচমকাই সেটি মোড় ঘুরিয়ে রাজ্যপালের গাড়িটিকে ধাক্কা মারার চেষ্টা করে। কিন্তু রাজ্যপালের গাড়িতে ধাক্কা না লেগে ওই কনভয়ে থাকা অন্য গাড়িতে ধাক্কা লাগে।

নয়ডা পুলিশ জানিয়েছে, গৌরব সোলাঙ্কি এবং মনু কুমার নামে গাজ়িয়াবাদের দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। তাঁরা মত্ত অবস্থায় ছিলেন। অভিযুক্তদের গাড়িটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে। কী ভাবে নিরাপত্তার বেষ্টনী ভেঙে গাড়িটি ঢুকে গেল, তা খতিয়ে দেখছে পুলিশ। রাজ্যপালের উপর হামলা চালাতেই কি এই ঘটনা, সে বিষয়টি নিশ্চিত করতে পারেনি পুলিশ। তবে কেন রাজ্যপালের কনভয়ে ঢুকে পড়েছিলেন, দুই যুবককে জেরা করা তা জানার চেষ্টা চালানো হচ্ছে। পুরো বিষয়টি সামাল দেওয়ার পর রাজ্যপালকে দিল্লির উদ্দেশে রওনা করিয়ে দেয় নয়ডা পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kerala Governor Convoy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE