Advertisement
১৪ জুলাই ২০২৪
Brawl

পানশালায় গ্রাহকদের সঙ্গে কর্মীদের বচসা, তা থেকে হাতাহাতি, গ্রেফতার সাত

পানশালার ঝামেলার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে প্রকাশিত হয়েছে। সেখানে দেখা গিয়েছে, পানশালার কর্মী এবং গ্রাহকেরা হাতাহাতি করছেন।

An image of the chaos

পানশালার ঝামেলার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে প্রকাশিত হয়েছে। ছবি:  টুইটার।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ২৪ জুন ২০২৩ ২৩:০৪
Share: Save:

মুম্বইয়ের পানশালায় রক্ষীদের সঙ্গে গ্রাহকদের ঝামেলা। গ্রাহকদের মারধরের অভিযোগ উঠল রক্ষীদের বিরুদ্ধে। শনিবার পুলিশ জানাল, এই ঘটনায় গ্রেফতার হয়েছেন সাত জন। বান্দ্রার একটি পানশালায় এই ঘটনা হয়েছে।

পানশালার ঝামেলার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে প্রকাশিত হয়েছে। সেখানে দেখা গিয়েছে, পানশালার কর্মী এবং গ্রাহকেরা হাতাহাতি করছেন। তার পর গ্রাহকদের রড দিয়ে মারধর করছেন কর্মীরা। ক্রমে গ্রাহকদের লক্ষ্য করে ঘুষি, লাথি চালাচ্ছেন তাঁরা। ধাক্কা দিয়ে লিফটে তুলে দিচ্ছেন।

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাত ১টায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। তাদের তরফে জানানো হয়েছে, একটি বিষয়ে গ্রাহকদের সঙ্গে বচসা শুরু হয় কর্মীদের। এর পরেই গ্রাহকদের উপর চড়াও হন কর্মীরা। এই ঘটনার জেরে মামলা দায়ের হয়েছে। সাত জনকে গ্রেফতার করা হয়েছে।

দিন কয়েক আগে নয়ডার সেক্টর ৭৫-এর একটি রেস্তরাঁয় কর্মী এবং গ্রাহকদের মধ্যে ঝামেলা শুরু হয়। ঝামেলা মারামারি পর্যন্ত গড়ায়। তার আগে মুম্বইয়ের ভিখরোলির একটি রেস্তরাঁতেও একই ঘটনা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brawl Bar Chaos Mumbai Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE