Advertisement
১৯ মে ২০২৪
Missing Cat

অস্ট্রেলীয় বিড়াল হারিয়ে নাওয়াখাওয়া ভুলেছিল কচিকাঁচারা! মুখে হাসি ফোটাল পুলিশ

অস্ট্রেলীয় প্রজাতির হওয়ায় বাজারে বিড়ালটির দাম অনেক। সেই কারণেই তাকে চুরি করা হয়েছিল বলে মনে করা হচ্ছে। ১২ ঘণ্টার মধ্যে চোরকে শনাক্ত করে তাঁর কাছ থেকে বিড়ালটিকে উদ্ধার করা হয়।

হারানো বিড়াল খুঁজে দিল পুলিশ।

হারানো বিড়াল খুঁজে দিল পুলিশ। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
আগরা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৭:৪১
Share: Save:

পোষা বিড়াল চুরি হয়ে যাওয়ায় কার্যত নাওয়াখাওয়া ভুলেছিল বাড়ির কচিকাঁচারা। বড়দের কাছে অনবরত তারা বিড়ালটিকে খুঁজে এনে দেওয়ার বায়না করছিল। নিরুপায় হয়েই থানায় যান বিড়ালটির মালিক। তাঁদের বাড়ির পোষা বিড়াল চুরি যাওয়ার অভিযোগ দায়ের করেন তিনি। পুলিশের তৎপরতায় দ্রুত উদ্ধার করা গিয়েছে পোষ্যটিকে। হাসি ফুটেছে শিশুদের মুখে।

চুরি যাওয়া বিড়ালটি অস্ট্রেলীয় প্রজাতির। আগরার মানতোলা থানায় বিড়ালটি চুরির অভিযোগ দায়ের হয়। ৪৮ ঘণ্টার মধ্যে বিড়ালটিকে খুঁজে বার করে পুলিশ। মানতোলা থানার ইন-চার্জ রাজবীর সিংহ জানিয়েছেন, অভিযোগ পেয়ে দ্রুত পদক্ষেপ করা হয়েছে। ওই এলাকায় গিয়ে পুলিশ প্রথমেই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। তাতেই ফাঁস হয় রহস্য।

বিড়ালটিকে খুঁজে এনে দেওয়ার বায়না করছিল বাড়ির ছোটরা।

বিড়ালটিকে খুঁজে এনে দেওয়ার বায়না করছিল বাড়ির ছোটরা। ছবি: সংগৃহীত।

পুলিশ দেখতে পায়, এক ব্যক্তি চুপিচুপি বিড়ালটিকে তুলে নিয়ে যাচ্ছে। অস্ট্রেলীয় প্রজাতির হওয়ায় বাজারে বিড়ালটির দাম অনেক। সেই কারণেই তাকে চুরি করা হয়েছিল বলে মনে করা হচ্ছে। ১২ ঘণ্টার মধ্যে চোরকে শনাক্ত করে পুলিশ। তাঁর কাছ থেকে বিড়ালটিকে উদ্ধার করা হয়। ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে মানতোলা থানার পুলিশ।

এ দিকে প্রিয় পোষ্যকে ফিরে পেয়ে আনন্দে আত্মহারা বাড়িক কচিকাঁচারা। রিজ়া, রেয়ান এবং আলি বিড়ালটিকে কোলে নিয়ে থানায় যায়। পুলিশকে ধন্যবাদ জানিয়ে আসে তারা।

বিড়ালটির মালিক সমীর জানিয়েছেন, তাঁদের এই পোষ্য খুবই দামি। তবে দামের জন্য নয়, বাচ্চাগুলির মুখের দিকে তাকিয়ে বিড়াল হারিয়ে যাওয়ার পর পুলিশের দ্বারস্থ হয়েছিলেন তিনি। বিড়ালটি ফিরে পেয়ে তাঁদের বাড়িতে স্বস্তি ফিরে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Missing Cat agra Cat Theft
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE