Advertisement
২৪ জুলাই ২০২৪
JP Nadda

বারাণসীতে মিলল জেপি নড্ডার স্ত্রীর চুরি যাওয়া ফরচুনার গাড়ি, নাগাল্যান্ডে পাচারের আগে উদ্ধার

গত ১৯ মার্চ দিল্লির একটি সার্ভিস সেন্টারে পাঠানো হয়েছিল নড্ডার স্ত্রী মল্লিকার গাড়ি। সেখান থেকেই গাড়িটি চুরি হয়ে যায় বলে অভিযোগ।

অবশেষে উদ্ধার জেপি নড্ডার স্ত্রীর চুরি যাওয়া গাড়ি। গ্রাফিক: সনৎ সিংহ।

অবশেষে উদ্ধার জেপি নড্ডার স্ত্রীর চুরি যাওয়া গাড়ি। গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১১:১৩
Share: Save:

উত্তরপ্রদেশের বারাণসীতে মিলল বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার স্ত্রীর চুরি যাওয়া গাড়ি। নাগাল্যান্ডে পাচার হওয়ার আগেই গাড়িটিকে উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় শাহিদ এবং শিবাঙ্গ ত্রিপাঠী নামে দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তেরা দিল্লির বড়কলের বাসিন্দা। গত ১৯ মার্চ দিল্লির একটি সার্ভিস সেন্টারে পাঠানো হয়েছিল নড্ডার স্ত্রী মল্লিকার গাড়ি। সেখান থেকেই গাড়িটি চুরি হয়ে যায় বলে অভিযোগ। চালকের অভিযোগের ভিত্তিতে একটি এফআইআর দায়ের করে তদন্তে নামে দিল্লি পুলিশের একটি দল। চুরি যাওয়ার প্রায় এক মাসের মধ্যে সেই গাড়ির হদিস পাওয়া গেল বারাণসীতে।

পুলিশ জানিয়েছে, দুই যুবক একটি গাড়ি করে আসেন। তার পর দিল্লির গোবিন্দপুরী এলাকার ওই সার্ভিস সেন্টার থেকে নড্ডার স্ত্রীর গাড়ি চুরি করে পালিয়ে যান। তদন্তে পুলিশ জানতে পেরেছে, প্রথমে গাড়িটিকে বড়কলে নিয়ে যাওয়া হয়। সেখানে গাড়িটির নম্বরপ্লেট বদলানো হয়। তার পর গাড়িটিকে নিয়ে আলিগড়, লখিমপুর খেরি, বরেলী, সীতাপুর এবং লখনউ হয়ে বারাণসীতে নিয়ে যাওয়া হয়। বারাণসী থেকে গাড়িটিকে নাগাল্যান্ডে পাচার করার প্রস্তুতি চলছিল।

গত ১৯ মার্চ বিকেল ৩টে নাগাদ গোবিন্দপুরীর সার্ভিস সেন্টারের বাইরে দাঁড় করানো ছিল নড্ডার স্ত্রীর ফরচুনার গাড়িটি। চালকের দাবি, গাড়িটিকে দাঁড় করিয়ে তিনি খেতে গিয়েছিলেন। কিন্তু ফিরে এসে গাড়িটিকে দেখতে না পেয়ে পুলিশে অভিযোগ দায়ের করেন। সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে পুলিশ জানতে পারে, গাড়িটিকে শেষ বার হরিয়ানার গুরুগ্রামের দিকে যেতে দেখা গিয়েছিল। অভিযোগ দায়ের হওয়ার পর থেকে গাড়িটিকে উদ্ধারের জন্য তল্লাশি অভিযান চালাচ্ছিল পুলিশ। গোপন সূত্রে তারা খবর পায়, বারাণসীতে এ রকমই একটি গাড়ি দেখতে পাওয়া গিয়েছে। সঙ্গে সঙ্গে দিল্লি পুলিশ বারাণসীতে যোগাযোগ করে। তার পর সেখান থেকে গাড়ি উদ্ধার হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

JP Nadda Car varanasi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE