Advertisement
১১ মে ২০২৪
train

Train: ‘দাঁড়িয়ে যাও, ট্রেন আসছে’, তবু লাইন পেরোতে গেলেন মহিলা! প্রকাশ্যে ভয় ধরানো ভিডিয়ো

বেশ কিছু যাত্রী পাশের লাইন পেরিয়ে গিয়েছিলেন। কিছু যাত্রী আবার ব্যাগপত্র লাইনের এপার থেকে ওপারে নিচ্ছিলেন।

ভয়ঙ্কর সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ছবি সৌজন্য টুইটার।

ভয়ঙ্কর সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ১২:২৯
Share: Save:

মাঝপথে দাঁড়িয়ে পড়েছিল একটি এক্সপ্রেস ট্রেন। ট্রেন থামতেই দু’তিনটি কামরা থেকে বেশ কয়েক জন যাত্রী ব্যাগপত্র নিয়ে নেমে পড়েন। তাঁদের মধ্যে যেমন বয়স্ক মানুষ ছিলেন, মহিলা এবং বাচ্চাও ছিল।

বেশ কিছু যাত্রী পাশের লাইন পেরিয়ে গিয়েছিলেন। কিছু যাত্রী আবার ব্যাগপত্র লাইনের এপার থেকে ওপারে নিচ্ছিলেন। তাঁদের মধ্যেই এক মহিলা লাইনের ওপারে ব্যাগ রেখে আসেন। দ্বিতীয় বার ব্যাগ রাখার জন্য যখন তিনি আবার লাইনের এপারে আসছিলেন, তখনই দাঁড়িয়ে থাকা ট্রেন থেকে কেউ এক জন যাত্রীদের সতর্ক করেন, ‘দাঁড়িয়ে যাও, ট্রেন আসছে!’

ঠিক তখনই প্রায় ১০০ মিটার দূরে একটি এক্সপ্রেস ট্রেনকে হর্ন দিতে দিতে পাশের লাইন ধরে দ্রুত গতিতে এগিয়ে আসতে দেখা যায়। লাইন পেরোবেন কী পেরোবেন না, এই দোলাচলের মধ্যে থেকে একেবারে শেষ মুহূর্তে লাইন পেরোনোর সিদ্ধান্ত নেন ওই মহিলা। তখন একবারে সামনে চলে এসেছিল ট্রেনটি। একটু এ দিক-ও দিক হলেই মৃত্যু নিশ্চিত ছিল। এমন ঘটনায় প্রত্যক্ষদর্শীরা আঁতকে উঠেছিলেন। ভিডিয়োটি শেয়ার করেছেন আইএএস আধিকারিক অবনীশ শরণ।

রেললাইন পারাপার করতে গিয়ে বহু মানুষ দুর্ঘটনার শিকার হন। মৃত্যুর মতো ঘটনাও ঘটে। স্টেশনে লেখা থাকে, ‘লাইন পারাপার করবেন না। ফুট ওভারব্রিজ ব্যবহার করুন’। কিন্তু তার পরেও বিভিন্ন স্টেশনে একই ছবি ধরা পড়ে। বিপদের আশঙ্কা আছে জেনেও বহু মানুষ জীবনের ঝুঁকি নিয়ে রেললাইন পারাপার করেন। এই ভিডিয়োর মাধ্যমে আইএএস আধিকারিক আরও এক বার স্মরণ করিয়ে দিতে চেয়েছেন যে, লাইন পারাপার করা কতটা বিপজ্জনক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Rail tracks Passengers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE