Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Teacher Beaten

ক্লাসে বসে ভিডিয়ো গেম খেলছিল ছাত্র, কেড়ে নেওয়ায় মাটিতে ফেলে লাথি, ঘুষি শিক্ষিকাকে!

প্রত্যক্ষদর্শী এক পড়ুয়া জানিয়েছে, ক্লাস থেকে বেরোনোর সময় আচমকাই ওই শিক্ষিকার উপর চড়াও হয় ছাত্র। তাঁকে ধাক্কা মেরে মেঝেতে ফেলে দেয় সে।

teacher beaten

শিক্ষিকার উপর চড়াও হয় ছাত্র ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:০১
Share: Save:

ক্লাস চলাকালীন ভিডিয়ো গেম খেলছিল ছাত্র। সেটি লক্ষ করেছিলেন শিক্ষিকা। ক্লাস শেষ হতেই ছাত্রের হাত থেকে ভিডিয়ো গেম কেড়ে নেন তিনি। আর তাতেই মেজাজ হারিয়ে ফেলে ছাত্র। অভিযোগ, এর পরই শিক্ষিকার উপর চড়াও হয় সে। স্কুলের বারান্দায় শিক্ষিকাকে মেঝেতে ফেলে একের পর এক লাথি,ঘুষি চালায় ছাত্র। তাতেই জ্ঞান হারান শিক্ষিকা।

ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লরিডার মাতানজাস হাই স্কুলে। অভিযুক্ত ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। প্রত্যক্ষদর্শী এক পড়ুয়া জানিয়েছে, ক্লাস থেকে বেরোনোর সময় আচমকাই ওই শিক্ষিকার উপর চড়াও হয় ছাত্র। তাঁকে ধাক্কা মেরে মেঝেতে ফেলে দেয় সে। এর পরই লাথি, ঘুষি চালাতে থাকে। পড়ুয়াদের চোখে পড়তেই তারা স্কুলের অন্য শিক্ষকদের খবর দেয়। তড়িঘড়ি শিক্ষকরা এসে ছাত্রকে ধরে ফেলেন।

অভিযোগ, শিক্ষিকা জ্ঞান হারানোর পরেও তাঁকে লাথি, ঘুষি মারতে থাকে ছাত্র। শিক্ষিকাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। পুলিশ জানিয়েছে, মারের চোটে শিক্ষিকার পাঁজর ভেঙেছে। শরীরের অন্য জায়গাতেও আঘাত লেগেছে।

পুলিশ আধিকারিক রিক স্ট্যালি জানিয়েছেন, যে ভাবে শিক্ষিকাকে আক্রমণ করা হয়েছিল, তাতে তাঁর মৃত্যু হতে পারত। শিক্ষিকাকে ধাক্কা মারায় তিনি পড়ে গিয়েছিলেন। আর তার পরই জ্ঞান হারান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Teacher Beaten Florida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE