Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Road Accident

Accident: দুই গোষ্ঠীর মারামারি, আহতকে হাসপাতালে ভর্তি করাতে গিয়ে দুর্ঘটনায় নিহত পুলিশ

মৃত কনস্টেবলের নাম রাজকুমার পাণ্ডে। রাস্তায় বাইকের সামনে একটি গরু এসে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান ওই কনস্টেবল।

মারামারি আর দুর্ঘটনায় প্রাণ গেল দু’জনের।

মারামারি আর দুর্ঘটনায় প্রাণ গেল দু’জনের। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১৭:১৩
Share: Save:

বিশ্ববিদ্যালয়ের দুই গোষ্ঠীর পড়ুয়াদের মারামারিতে মারাত্মক ভাবে জখম হওয়া এক যুবককে হাসপাতালে ভর্তি করিয়ে ফেরার সময় দুর্ঘটনায় মৃত্যু হল এক পুলিশের। তার আগেই মারা যান ওই যুবকও। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে বরাবাঁকি এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃত কনস্টেবলের নাম রাজকুমার পাণ্ডে। রাস্তায় তাঁর বাইকের সামনে একটি গরু এসে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান ওই কনস্টেবল। সেখানেই তাঁর মৃত্যু হয়।

জানা গিয়েছে, শনিবার রাতে শ্রীরামস্বরূপ মেমোরিয়াল বিশ্ববিদ্যালয়ের দু’দল ছাত্রের মধ্যে ঝামেলা বাধে। একটি খাবারের দোকানের সামনে তাঁদের মধ্যে মারামারি শুরু হয়। তাতে আহত হন সুহাস ও অলোক নামে বছর ২৬-এর দুই যুবক। তাঁদের মধ্যে এক জন যুবক মারাত্মক ভাবে জখম হন। ইতিমধ্যে খবর পেয়ে তখন ঘটনাস্থলে উপস্থিত হয়েছে পুলিশ। ঝামেলা থামিয়ে ওই যুবককে উদ্ধার করা হয়। রাজকুমার নামে ওই পুলিশ কনস্টেবল নিজের মোটরবাইকে করে আহত যুবককে হাসপাতালে ভর্তি করান। তাঁকে হাসপাতালে ভর্তি করে ফিরে আসার সময় নিজে পথ দুর্ঘটনার কবলে পড়েন। তড়িঘড়ি তাঁকেও নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু দু’জনেরই মৃত্যু হয় বলে খবর। এই ঘটনায় একটি স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Death bike accident Died
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE