Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Accident

বিয়েবাড়ি থেকে ফেরার পথে মৃত্যু ছাত্রের, আহত আরও চার

গভীর রাতে এসইউভি চালিয়ে বিয়েবাড়ি থেকে ফিরছিলেন ৫ বন্ধু। মেট্রো স্টেশনের পিলারে ধাক্কা খাওয়ায় গাড়িটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রো স্টেশনের থামে ধাক্কা মারে এসইউভি গাড়িটি। এই দুর্ঘটনায় মারা গিয়েছেন ১ জন।

গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রো স্টেশনের থামে ধাক্কা মারে এসইউভি গাড়িটি। এই দুর্ঘটনায় মারা গিয়েছেন ১ জন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৫:০৫
Share: Save:

বিয়েবাড়ি থেকে গভীর রাতে গাড়ি চালিয়ে ফিরছিলেন ৫ বন্ধু। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রো স্টেশনের থামে সজোরে ধাক্কা মারে গাড়িটি। দুর্ঘটনায় মৃত্যু হয় এক ছাত্রের। বাকি ৪ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৩টে ৪০ মিনিট নাগাদ এই ঘটনাটি ঘটে নয়ডার পারি চক মেট্রো স্টেশনের কাছে। মৃতের নাম অংশ স্বরূপ। পুলিশ সূ্ত্রে খবর, নয়াদিল্লির কল্যাণপুরী এলাকার বাসিন্দা তিনি। দিল্লি ইউনিভার্সিটিতে পড়াশোনা করতেন অংশ।

পুলিশ সূত্রের খবর, ৫ বন্ধু গভীর রাতে একটি এসইউভি করে বিয়েবাড়ি থেকে ফিরছিলেন। গাড়ির চালকের আসনে ছিলেন অংশ। পুলিশের অনুমান, গাড়ি চালানোর সময় কোনও কারণে ঘুমে চোখ লেগে গিয়েছিল অংশের। নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রো স্টেশনের একটি থামে ধাক্কা মারে গাড়িটি। গাড়ির সামনের অংশ ভেঙেচুড়ে গিয়েছে বলে জানায় পুলিশ।

পুলিশ খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পৌঁছয়। গাড়ির ভিতর থেকে ৫ জনকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল পৌঁছনোর পর অংশকে মৃত বলে ঘোষণা করা হয়। বাকি ৪ জনকে হাসপাতালে ভর্তি করানো হয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Delhi Student Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE