Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

গণধর্ষণে মুক্ত ৬ অভিযুক্ত

সংবাদ সংস্থা
মুজফ্‌ফরনগর ২৮ নভেম্বর ২০১৮ ০৩:৩৮
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

যথেষ্ট প্রমাণের অভাবে মুজফ্‌ফরনগর গণধর্ষণ মামলার ছয় অভিযুক্তকে মুক্তি দিল উত্তরপ্রদেশের এক ফাস্ট ট্র্যাক কোর্ট।
২০১৩ সালে মুজফ্‌ফরনগরে কৌলওড়া গ্রামে বত্রিশ বছরের এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠেছিল ইরশাদ, নাজ়ের, সাজিদ, সালাউদ্দিন, নৌশাদ এবং সাত্তারের বিরুদ্ধে। ঘটনার ভিডিয়ো তুলে তা সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে দেয় তারা। ২০১৬ সালে নাজ়ের এবং ইরশাদকে গ্রেফতার করে পুলিশ। ভিডিয়োটি ছড়িয়ে তাদের সাহায্য করার অভিযোগ আনা হয়েছিল গ্রামের তিন ব্যবসায়ীর বিরুদ্ধেও। এই ঘটনা নিয়ে তখন অশান্তি ছড়িয়েছিল গ্রামের দুই সম্প্রদায়ের মধ্যে। পরিস্থিতি সামাল দিতে বাড়তি পুলিশ মোতায়ন করতে বাধ্য হয় রাজ্য।
এ দিনই আবার মুজফ্‌ফরনগরে ন’বছরের একটি ছেলের উপরে যৌন নির্যাতন চালানোর অভিযোগ উঠেছে বছর কুড়ির এক যুবকের বিরুদ্ধে। মুজফ্‌ফরনগরের পিন্না গ্রামের এই ঘটনায় অভিযুক্ত প্রবীণ কুমার ফেরার।
নির্যাতিত ছেলেটির বাবার অভিযোগ, তাকে পাশের একটি মাঠে নিয়ে গিয়ে নির্যাতন চালায় প্রবীণ। ঘটনার কথা কাউকে বললে ফল ভাল হবে না বলে ভয়ও দেখায় সে।
সপ্তাহখানেক আগে মথুরায় এক নাবালকের উপরে যৌন নির্যাতন চালিয়ে তিন জন ভিডিয়ো তুলে রেখেছিল বলে অভিযোগ। ঘটনায় জড়িত থাকার দুই অভিযুক্তকে কাল গ্রেফতার করেছে পুলিশ। অন্য এক অভিযুক্ত আগেই গ্রেফতার হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisement