Advertisement
২০ এপ্রিল ২০২৪
Teacher beaten in Tamil Nadu

ছাত্রীর গায়ে হাত তোলা! স্কুলে গিয়ে শিক্ষককে বেধড়ক পিটুনি পড়ুয়ার বাবার

অশান্তি ধীরে ধীরে বেড়ে হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। ছাত্রীর বাবা হঠাৎ শিক্ষককে মারধর করতে শুরু করেন। সারা স্কুল জুড়ে শিক্ষককে তাড়া করে বেড়ান তিনি।

Representative image of beating a person

ছাত্রীর বাবা-মা কোনও নিয়মকানুন না মেনে সোজা ক্লাসের ভিতর ঢুকে যান। শিক্ষককে মারার হুমকি দেন তাঁরা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
তুতিকোরিন (তামিলনাড়ু) শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১০:০৪
Share: Save:

পড়ুয়ার গায়ে হাত তোলার সাহস হয় কী করে! স্কুলশিক্ষকের প্রতি ক্ষুব্ধ হয়ে তাঁকেই মারধর করলেন ছাত্রীর অভিভাবক। তামিলনাড়ুর তুতিকোরিন জেলায় এই ঘটনাটি ঘটে। শিক্ষকের নাম আর ভারত। সরকারি স্কুলে পড়ান তিনি। ক্লাসের ভিতর সাত বছর বয়সি ছাত্রীর গায়ে হাত তোলার অপরাধে পড়ুয়ার অভিভাবকদের হাতে মার খেতে হয় ভারতকে। ছাত্রীর বাবা-মা কোনও নিয়মকানুন না মেনে সোজা ক্লাসের ভিতর ঢুকে যান। এমনকি ছাত্রীর মা শিক্ষককে চপ্পল দিয়ে মারার হুমকিও দেন।

অশান্তি ধীরে ধীরে বৃদ্ধি পেয়ে হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। ছাত্রীর বাবা হঠাৎ শিক্ষককে মারধর করতে শুরু করেন। সারা স্কুল জুড়ে শিক্ষককে তাড়া করে বেড়ান তিনি। এমনকি, স্কুলের মাঠে পড়ুয়ার বাবা-মা দু’জনেই মারধর করেন তাঁকে। ছাত্রীর বাবা শিক্ষকের দিকে পাথরের টুকরো ছুড়েও মারেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

স্কুল সূত্রে খবর, ক্লাসে মন দিয়ে পড়া শুনছিল না ছাত্রীটি। সহপাঠীদের সঙ্গে ঝগড়া করছিল সে। তাই তাকে নিজের আসন ছেড়ে অন্য জায়গায় বসতে বলেছিলেন শিক্ষক। অন্য বেঞ্চে বসতে যাওয়ার সময় ধাক্কা লেগে মাটিতে পড়ে যায় ছাত্রীটি। পুলিশ সূত্রে খবর, বাড়িতে গিয়ে বাবা-মায়ের কাছে শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে ওই ছাত্রী। তার গায়ে নাকি স্কুলের শিক্ষক হাত তুলেছেন। এমনটাই দাবি করে ছাত্রী। এই কথা শুনে শিক্ষকের প্রতি ক্ষুব্ধ হয়ে যান ওই ছাত্রীর অভিভাবক।

পুলিশ সূত্রে খবর, ছাত্রীর বাবা-মা সহ তার ঠাকুরদাকে গ্রেফতার করেছে পুলিশ। তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে তারা। দোষী সাব্যস্ত হলে অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে বলে আশ্বাস দিয়েছেন পুলিশ আধিকারিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tamil Nadu Teacher Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE