Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Lalu Prasad Yadav

তেজস্বীর সদ্যোজাত কন্যার নাম রাখলেন লালু, নাতনির কী নাম দিলেন দাদু?

কিছু দিন আগেই কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তেজস্বী। গত সোমবার লালু এবং তাঁর স্ত্রী রাবড়ি তাঁদের সদ্যোজাত নাতনির সঙ্গে একটি ছবি তুলে তা সমাজমাধ্যমে দেন।

Tejashwi Yadav reveals what dada Lalu Prasad named his newly born daughter

নাতনির কী নাম রাখলেন দাদু লালু? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৯:০৬
Share: Save:

সদ্যোজাত নাতনির নাম রাখলেন আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদব। বৃহস্পতিবার নিজের মেয়ের সেই নাম প্রকাশ্যে আনলেন বিহারের উপমুখ্যমন্ত্রী তথা লালু-পুত্র তেজস্বী যাদব। হিন্দিতে একটি টুইট করে তেজস্বী লেখেন, “সকলকে ধন্যবাদ এতটা ভালবাসা, শুভেচ্ছা এবং আশীর্বাদ দেওয়ার জন্য। লালুপ্রসাদজি আমার মেয়ের নাম রেখেছেন ‘কাত্যায়নী’।

কিছু দিন আগেই কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তেজস্বী। গত সোমবার লালু এবং তাঁর স্ত্রী রাবড়ি তাঁদের সদ্যোজাত নাতনির সঙ্গে একটি ছবি তুলে তা সমাজমাধ্যমে দেন। ওই ছবির সঙ্গে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু লেখেন, “প্রথম বারের জন্য নাতনিকে কোলে নেওয়া জীবনের দারুণ এক অভিজ্ঞতা। কখনও কখনও মনে হয় নাতি-নাতনিরা আমাদের আত্মারই অংশ।”

এর আগে নিজের কন্যা এবং স্ত্রীর একটি ছবি সমাজমাধ্যমে দিয়েছিলেন তেজস্বীও। একই সঙ্গে লিখেছিলেন, “ভগবান আমাদের ফুটফটে এক কন্যাসন্তান উপহার দিয়েছেন।” ‘কাত্যায়নী’ নবদুর্গার ষষ্ঠ অবতার। পুরাণ মতে এই কাত্যায়নীই মহিষাসুরকে বধ করেছিলেন। আপাদমস্তক রাজনৈতিক পরিবারে নবজাতক কন্যা বিরোধীদেরকেও রাজনৈতিক ভাবে বধ করবেন কি না, তা নিয়ে জল্পনাকল্পনা শুরু হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lalu Prasad Yadav Tejaswi yadav
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE