Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Whisky

তল্লাশির সময় ব্যাগ খুলে হুইস্কি খেয়ে নেন বিমানের কর্মীরা, ফাঁকা বোতল দেখিয়ে দাবি যাত্রীর

ওই যাত্রীর অভিযোগ, তল্লাশির সময় ওই বিমান সংস্থার কর্মীরাই বোতলের সিল কেটে হুইস্কি খেয়ে নিয়েছেন। এই বিষয়ে অভিযোগ জানিয়ে বিমান সংস্থাটিকে মেলও করেন তিনি।

Passenger of US claimes he checked unopened whiskey bottle which was half empty

যাত্রীর অভিযোগ, তল্লাশির সময় ব্যাগ খুলে হুইস্কি খেয়ে নেন বিমান সংস্থার কর্মীরা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৬:০৯
Share: Save:

‘মহার্ঘ’ হুইস্কি নিয়ে বিমানে উঠেছিলেন যাত্রী। যে ব্যাগে হুইস্কিটি ছিল সেটি পরে খুলে ওই যাত্রী দেখেন, বোতলের সিলটা কাটা, এমনকি হুইস্কির বোতলের অর্ধেকটাই ফাঁকা! ওই যাত্রীর অভিযোগ, তল্লাশির সময় ওই বিমান সংস্থার কর্মীরাই বোতলের সিল কেটে হুইস্কি খেয়ে নিয়েছেন। এই বিষয়ে অভিযোগ জানিয়ে বিমান স‌ংস্থাটিকে ইমেলও করেছেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছেন বিমান কর্তৃপক্ষ। বিমান সংস্থার কর্মীদের সরাসরি ‘চোর’ বলে নিজের রাগ উগরে দিয়েছেন ওই যাত্রী।

আমেরিকার বাসিন্দা ক্রিস্টোফার অ্যাম্বলার সে দেশেরই ইউনাইটেড এয়ারলাইন্সে চেপে গন্তব্যে যাচ্ছিলেন। নিয়মমতো বিমানে ওঠার আগে সব যাত্রীরই ব্যাগ তল্লাশি করা হয়। ক্রিস্টোফারেরও হয়েছিল। কিন্তু গন্তব্যে পৌঁছে তিনি দেখেন তাঁর সব জিনিস অক্ষত থাকলেও কেবল নতুন হুইস্কির বোতলটি অর্ধেক ফাঁকা! ‘ইন্ডিপেন্ডেন্ট’-এর খবর অনুযায়ী, ক্রিস্টোফারের ব্যাগে ছিল এমন একটি হুইস্কি, ভারতীয় মুদ্রায় যার বাজারমূল্য প্রায় ৪৬ হাজার টাকা।

ক্রিস্টোফার গোটা বিষয়টি জানিয়ে একটি টুইট করেন। এই ঘটনা নিয়ে সমাজমাধ্যমে নানা মুনির নানা মত। কেউ কেউ লেখেন, “ক্রিস্টোফারই হুইস্কি খেয়ে নিয়ে বিমান সংস্থার কাছ থেকে আবার একটা হুইস্কির বোতল নেওয়ার জন্য নাটক করছেন।” কেউ আবার তাঁকে সমবেদনা জানিয়ে লেখেন, “বুঝতে পারছি আপনার কষ্টটা। কিন্তু সত্যিই কি এমনটা ঘটা সম্ভব?”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Whisky US Airline Thief
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE