Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Hariyana

হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মঞ্চ, অল্পের জন্য রক্ষা পেলেন রাকেশ টিকায়েত-সহ কৃষক নেতারা

ছোট একটি মঞ্চে কয়েক জন নেতা আর সামনে প্রচুর আন্দোলনকারী বসে রয়েছেন। এমন সময় হঠাৎ মঞ্চ ভেঙে একেবারে মাটিতে নেমে আসে। সঙ্গে সঙ্গে সামনে যাঁরা ছিলেন তাঁরা উঠে দাঁড়িয়ে পড়েন। দেখার চেষ্টা করেন কী হল।

মঞ্চ ভেঙে পড়ার আগের মুহূর্তে।

মঞ্চ ভেঙে পড়ার আগের মুহূর্তে। টুইটার থেকে নেওয়া ছবি।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৪২
Share: Save:

দিল্লিতে কৃষক আন্দোলন কোন পথে যাবে সেই আলোচনা করতে গিয়ে ভূপতিত হলেন কৃষক নেতারা। হরিয়ানার জিন্দে ‘মহাপঞ্চায়েত’ চলছিল কৃষক নেতাদের। সেই সময় ভারতীয় কিসান ইউনিয়ন (অরাজনৈতিক)-এর নেতা রাকেশ টিকায়েত-সহ অন্য নেতারা উপস্থিত ছিলেন। সেখানেই এই দুর্ঘটনা।

সংবাদ সংস্থা এএনআই একটি ২১ সেকেন্ডের একটি ভিডিয়ো প্রকাশ করেছে তাদের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে। সেখানে দেখা যাচ্ছে, ছোট একটি মঞ্চে বেশ কয়েক জন নেতা রয়েছেন। আর সামনে প্রচুর আন্দোলনকারী গোল হয়ে ঘিরে বসে রয়েছেন। এমন সময় হঠাৎ মঞ্চ ভেঙে একেবারে মাটিতে নেমে আসে। সঙ্গে সঙ্গে সামনে যাঁরা ছিলেন তাঁরা উঠে দাঁড়িয়ে পড়েন। দেখার চেষ্টা করেন কী হল।

মঞ্চ ভেঙে পড়লেও কেউ সে ভাবে আহত হননি বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। তবে ভিডিয়োটি ইতিমধ্যেই সংবাদমাধ্যম এবং সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এএনআই-এর হ্যান্ডলে পোস্ট হওয়া ভিডিয়োটি ৪ ঘণ্টায় প্রায় ২ লাখ ৭৫ হাজার বার দেখা হয়েছে। আর কমেন্ট বক্স ভরে গিয়েছে একের পর মন্তব্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Farmers Agitation Hariyana Rakesh Tikait
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE