Advertisement
০৫ মে ২০২৪
Theft

গোয়ার আদালতে ঢুকে নগদ চুরি করে চম্পট, গভীর রাতে চোরের কাণ্ডে হুলস্থুল পানজিমে

মঙ্গল ও বুধবারের মাঝের রাতে চোর আদালত ভবনের পিছনের দিকে একটি জানালা ভেঙে ভিতরে ঢোকে। তার পর সোজা চলে যায় আদালতের এভিডেন্স রুমে। সেখান থেকে নগদ নিয়ে চম্পট।

আদালতে ঢুকে চুরি করে চম্পট চোরের।

আদালতে ঢুকে চুরি করে চম্পট চোরের। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পানজিম শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪৯
Share: Save:

আদালতে চুরি। খোয়া গেল বিভিন্ন মামলায় আদালতে প্রমাণ হিসাবে রাখা নগদ টাকা। অথচ ঘুণাক্ষরেও টের পেলেন না আদালতের নিরাপত্তায় থাকা পুলিশকর্মীরা। ঘটনাটি ঘটেছে গোয়ার রাজধানী পানজিমের জেলা ও দায়রা আদালতে।

জানা গিয়েছে, মঙ্গল এবং বুধবার গভীর রাতে চোর হানা দেয় পর্তুগিজ আমলে তৈরি আদালত ভবনে। কড়া প্রহরা এড়িয়ে চোর পৌঁছে যায় আদালতের এভিডেন্স রুমে (যেখানে মামলায় দেখানোর জন্য তথ্যপ্রমাণ জমা রাখা হয়। অনেক সময় পুলিশ বিভিন্ন জায়গা থেকে নগদও বাজেয়াপ্ত করে। তারও কিছু অংশ মূলত আদালতের সামনে তুলে ধরার জন্য এই ধরে রাখা থাকে।) এভিডেন্স রুমের বাইরে সর্বদা পাহারা থাকে। কিন্তু কেউ ঘুণাক্ষরেও কিছু টের পাননি। পুলিশ সূত্রে খবর, চোর এভিডেন্স রুমে ঢুকে নগদ টাকা এবং তথ্যপ্রমাণ নিয়ে পালিয়ে যায়। কিন্তু ঠিক কত টাকা খোয়া গিয়েছে তা জানায়নি পুলিশ। বিল্ডিংয়ের পিছনের দিকের একটি জানালা ভেঙে আদালতে ঢুকেছিল চোর।

ঘটনায় তোলপাড় পড়ে গিয়েছে গোটা পানজিমে। তদন্ত শুরু করেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে, নিরাপত্তারক্ষী মোতায়েন থাকা সত্ত্বেও কী ভাবে চুরি হল? ওই এভিডেন্স রুমের বাইরে পাহারায় ছিলেন যে পুলিশকর্মী তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Court Goa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE