Advertisement
০৫ মে ২০২৪
Theft

খবরের কাগজ দিয়ে চুরি! অভিনব কায়দায় ১০ লক্ষ টাকার সম্পত্তি লুট করে পালাল দুষ্কৃতীরা

বাড়ির মালিকের নাম রবীন্দ্র কুমার। তিনি, তাঁর স্ত্রী এবং তাঁর মেয়ে থাকেন বাড়িতে। তাঁরা বৈষ্ণোদেবী মন্দিরে ঘুরতে গিয়েছিলেন। ফিরে এসে দেখেন বাড়ি লণ্ডভণ্ড হয়ে রয়েছে।

খবরের কাগজ দেখে চোরের পরিকল্পনা বুঝতে পারেন গৃহকর্তা।

খবরের কাগজ দেখে চোরের পরিকল্পনা বুঝতে পারেন গৃহকর্তা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গাজ়িয়াবাদ শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৬:১২
Share: Save:

খবরের কাগজ ব্যবহার করে একটি বাড়ি থেকে সর্বস্ব লুঠ করে পালাল চোরের দল। গাজ়িয়াবাদের ওই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন গৃহকর্তা। তাঁরা জানিয়েছেন, তাঁরা কিছু দিন বাড়িতে ছিলেন না। ফিরে এসে দেখেন, বাড়ির দরজা খোলা। ভিতরে সমস্ত লণ্ডভণ্ড হয়ে রয়েছে। সদর দরজার সামনে একটি খবরের কাগজ পড়ে থাকতে দেখে চোরের পরিকল্পনা বুঝতে পারেন গৃহকর্তা।

গাজিয়াবাদের ওই বাড়ির মালিকের নাম রবীন্দ্রকুমার বনশল। তিনি, তাঁর স্ত্রী এবং তাঁর মেয়ে থাকেন বাড়িটিতে। তাঁরা গত ২৯ অক্টোবর বৈষ্ণোদেবী মন্দিরে ঘুরতে গিয়েছিলেন বলে খবর। ফিরে আসেন বুধবার। তাঁদের বাড়ি থেকে নগদ টাকা এবং গয়নাগাটি-সহ মোট ১০ লক্ষ টাকার জিনিস চুরি হয়েছে বলে অভিযোগ।

গৃহকর্তা জানিয়েছেন, তাঁদের বাড়িতে কোনও কাগজ রাখা হয় না। তা সত্ত্বেও সদর দরজার সামনে একটি খবরের কাগজ পড়ে থাকতে দেখেন তিনি। তাতেই সন্দেহ হয়। দেখা যায়, সদর দরজা খোলা রয়েছে। পাশের একটি দরজাও অর্ধেক খোলা। ভিতরে সব কিছু এলোমেলো ভাবে ফেলে রাখা হয়েছে।

খবরের কাগজ বাড়ির সামনে ফেলে বাড়িতে কেউ আছেন কি না, তা পরখ করে দেখছিলেন দুষ্কৃতীরা, এমনটাই মনে করছেন গৃহকর্তা। দরজা থেকে কাগজ কেউ তুলে নিচ্ছেন না দেখে তাঁরা নিশ্চিত হন, বাড়ি ফাঁকা। তার পরেই চুরি করতে বাড়িতে ঢোকে চোরের দল, দাবি পরিবারের।

গৃহকর্তা রবীন্দ্রকুমার বলেছেন, ‘‘আমরা যে খবরের কাগজটি পেয়েছিলাম, সেটি ২৯ অক্টোবরের। কাগজটি এই ক’দিন একই জায়গায় পড়েছিল। কী কী চুরি গিয়েছে, এখনও আমরা খুঁজে দেখছি। আলমারি থেকে দামি দামি জামাকাপড়ও নিয়ে গিয়েছে চোরেরা।’’

বাড়িতে সিসিটিভি ছিল। তার ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। রাতের দিকে চুরি করতে বাড়িতে ঢুকেছিল চোরের দল, মনে করছেন পরিবারের লোকজন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Ghaziabad Newspaper
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE