Advertisement
০৬ মে ২০২৪
Agniveer

অগ্নিবীর নিয়োগ পরীক্ষায় অসফল! ভিডিয়োর মধ্যেই কাঁদতে কাঁদতে বিষ খেয়ে আত্মঘাতী তরুণ

উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিংহ ধামী ইতিমধ্যেই কমলেশের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে সমবেদনা জানিয়েছেন। সরকারের তরফে পরিবারকে সাহায্যের আশ্বাসও দেওয়া হয়েছে।

দীর্ঘ দিন ধরে অগ্নিবীরের নিয়োগের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন কমলেশ।

দীর্ঘ দিন ধরে অগ্নিবীরের নিয়োগের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন কমলেশ। গ্রাফিক: সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
দেহরাদূন শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৪:২২
Share: Save:

অগ্নিবীরের নিয়োগ পরীক্ষায় পাস করতে ব্যর্থ। বিষ খেয়ে আত্মহত্যা করলেন ২০ বছরের এক তরুণ। উত্তরাখণ্ডের বাগেশ্বর জেলার কাপকোট এলাকার মাল্লাদেশ গ্রামের ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আত্মঘাতী তরুণের নাম কমলেশ গোস্বামী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীর্ঘ দিন ধরে অগ্নিবীরের নিয়োগের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন কমলেশ। সম্প্রতি অগ্নিবীরের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশের পর কমলেশ দেখেন যে তিনি এই পরীক্ষায় পাশ করেননি। পরীক্ষার ফলাফল দেখে হতাশ হয়ে বিষ খান কমলেশ। পরিবারের সদস্যরা প্রথমে তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করলেও অবস্থার অবনতি হলে কমলেশকে জেলা হাসপাতালে ভর্তি করানো হয়।

পুলিশ জানিয়েছে, আত্মহত্যা করার আগে একটি ভিডিয়োও রেকর্ড করেন কমলেশ। সেই ভিডিয়োতে আত্মঘাতী হওয়ার কারণ জানানোর সময় তিনি কেঁদে ফেলেন বলেও পুলিশ সূত্রে খবর।

পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিংহ ধামী এবং মন্ত্রী চন্দন রামদাস ইতিমধ্যেই কমলেশের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে সমবেদনা জানিয়েছেন। সরকারের তরফে পরিবারকে সম্ভাব্য সব ধরনের সাহায্যের আশ্বাসও দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE