Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Crime News

স্টিয়ারিং কী ভাবে ধরে জানা নেই, তিন বন্ধু মিলে চুরি করলেন গাড়ি! তার পর?

তিন বন্ধু মিলে গাড়ি চুরি করেছিলেন। কিন্তু কেউই গাড়ি চালাতে জানতেন না। মাঝরাতে গাড়িটি নিয়ে রাস্তায় মহাবিপদে পড়ে চোরের দল। পুলিশ তিন জনকেই গ্রেফতার করেছে।

Three Kanpur men stole a car but did not know how to drive.

গাড়ি চালাতে জানেন না, এ দিকে গাড়ি চুরি করে নিয়ে আসেন তিন বন্ধু। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কানপুর শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১৮:২৩
Share: Save:

তিন বন্ধু মিলে একটি চারচাকা গাড়ি চুরি করে ফেলেছিলেন। পরিকল্পনা অনুযায়ী কাজ এগিয়েছিল। কিন্তু কাজ হাসিল হওয়ার পরেই হল বিপত্তি। গাড়ি নিয়ে কী করবেন, বুঝে উঠতে পারলেন না কেউ। কারণ, তাঁরা কেউ গাড়ি চালাতেই জানেন না।

ঘটনাটি কানপুরের। তিন জনকেই গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম সত্যম কুমার, আমন গৌতম এবং অমিত বর্মা। তাঁদের মধ্যে সত্যম এবং আমন কলেজের ছাত্র। অমিত চাকুরিজীবী। কম সময়ের মধ্যে একসঙ্গে অনেক টাকা পাওয়ার জন্য গাড়ি চুরির ছক কষেন তাঁরা। গত ৭ মে রাতের অন্ধকারে নির্দিষ্ট জায়গায় গিয়ে গাড়িটিকে হাতিয়ে নেন। কিন্তু সমস্যায় পড়েন তার পর।

গাড়ির স্টিয়ারিং ধরতে না জানলেও হাল ছাড়েনি চোরের দল। গাড়িটিকে নিরাপদ দূরত্বে নিয়ে যেতে তাঁরা অন্য উপায় খুঁজে নেন। পুলিশ জানিয়েছে, রাতের অন্ধকারে ফাঁকা রাস্তায় গাড়িটিকে ধাক্কা মেরে এগিয়ে নিয়ে যান তাঁরা। প্রায় ১০ কিলোমিটার পথ গাড়ি ঠেলে ঠেলে নিয়ে যাওয়া হয়।

তার পর অবশ্য হাল ছাড়তেই হয়। গাড়ি ঠেলতে ঠেলতে তিন জনই কাহিল হয়ে পড়েন। চুরির পরিকল্পনা বাধ্য হয়েই বাতিল করতে হয়। গাড়িটিকে নির্জন ঝোপের আড়ালে লুকিয়ে তাঁরা সেখান থেকে পালিয়ে যান। যাওয়ার আগে খুলে নেন গাড়ির নম্বর প্লেট।

চুরি অবশ্য চাপা থাকেনি। পুলিশ পরিত্যক্ত অবস্থায় গাড়িটিকে উদ্ধার করে। ধরা পড়েন তিন চোরও। মঙ্গলবার তাঁদের গ্রেফতার করা হয়। এসিপি ভেজ নারায়ণ সিংহ জানিয়েছেন, গাড়ি ঠেলে ঠেলে কল্যাণপুর পর্যন্ত নিয়ে যাওয়া হয়েছিল। চুরির সমগ্র পরিকল্পনাটি করেছিলেন অমিত। গাড়িটি বিক্রি করে তিন জনের মধ্যে টাকা ভাগ করে নেওয়ার চুক্তি হয়েছিল। ক্রেতা না পেলে অনলাইন ওয়েবসাইটের মাধ্যমেও এই গাড়ি বিক্রি করার পরিকল্পনা ছিল। তবে শেষমেশ তা ভেস্তে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Thief Car Theft Kanpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE