Advertisement
০২ অক্টোবর ২০২২
Jammu Kashmi

Pulwama Encounter:পুলওয়ামায় গুলির লড়াইয়ে নিহত তিন লস্কর জঙ্গি, উদ্ধার দু’টি একে-৪৭

জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় গুলির লড়াইয়ে তিন লস্কর জঙ্গি নিহত হয়েছে। মৃতদের কাছ থেকে একে ৪৭ রাইফেল-সহ বেশ কিছু অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ১২ জুন ২০২২ ০৯:০৩
Share: Save:

জম্মু-কাশ্মীরে জঙ্গি দমন অভিযানে বড় সাফল্য পেল নিরাপত্তা বাহিনী। রবিবার পুলওয়ামায় গুলির লড়াইয়ে তিন লস্কর-ই-তইবা জঙ্গি নিহত হয়েছে। শনিবার রাত থেকে প্রায় ১২ ঘণ্টা ধরে পুলওয়ামার ড্রাবগাম এলাকায় জঙ্গিদের সঙ্গে বাহিনীর গুলির লড়াই চলে।জানা গিয়েছে, নিহত তিন জঙ্গির নাম জুনেদ শেরগোজরি, ফাজিল নাজির ভাট ও ইরফান অহ মালিক।

কাশ্মীর পুলিশের আইজি বিজয় কুমার বলেছেন, ‘‘নিহত তিন লস্কর জঙ্গি স্থানীয় এলাকারই বাসিন্দা। নিহত জঙ্গিদের মধ্যে জুনেদ শেরগোজরি গত ১৩ মে রিয়াজ আহমেদ নামে এক পুলিশকর্মীকে হত্যায় জড়িত ছিল।’’ পুলিশ সূত্রে খবর, নিহত জঙ্গিদের কাছ থেকে দু’টি একে-৪৭ রাইফেল ও একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

শনিবার সকালেও উপত্যকায় গুলির লড়াই হয়েছিল। কুলগামের খান্দিপোরা এলাকায় বাহিনীর গুলিতে নিহত হয় হিজবুল মুজাহিদিন গোষ্ঠীর এক জঙ্গি। জম্মু-কাশ্মীর পুলিশ ও সেনার যৌথ অভিযানে বারামুলা থেকে দুই লস্কর-ই-তইবা জঙ্গিকে গ্রেফতার করা হয়। ধৃত দুই জঙ্গির নাম আহমেদ মীর ও আব্দুল রহমান মীর। দু’জনই বারামুলার নেহালপোরা পত্তন এলাকার বাসিন্দা। ধৃত দুই লস্কর জঙ্গির থেকে দু’টি চিনা পিস্তল, ১৮টি তাজা কার্তুজ ও দু’টি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.