Advertisement
১৭ এপ্রিল ২০২৪
jammu kashmir

Jammu and Kashmir: কুপওয়ারা, কুলগাম, পুলওয়ামায় গুলির লড়াই, কাশ্মীরে খতম তিন পাক নাগরিক-সহ সাত জঙ্গি

উপত্যকায় আরও সাত জঙ্গিকে নিকেশ করল নিরাপত্তা বাহিনী। কাশ্মীরের একাধিক এলাকায় পুলিশি ধরপাকড়। নিহত সাত জঙ্গির মধ্যে তিন জন পাক নাগরিক।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ২০ জুন ২০২২ ১৬:৩৪
Share: Save:

জম্মু-কাশ্মীরে জঙ্গি দমন অভিযানে আবারও সাফল্য পেল নিরাপত্তা বাহিনী। তিন পাকিস্তানি নাগরিক-সহ সাত জঙ্গিকে নিকেশ করা হয়েছে। এই খবর জানিয়েছে জম্মু ও কাশ্মীর পুলিশ।

সংবাদ সংস্থাকে কাশ্মীরের আইজি বিজয় কুমার বলেছেন, ‘‘রবিবার কুপওয়ারায় গুলির লড়াই চলে। পাকিস্তানের দুই লস্কর-ই-তইবা জঙ্গি নিহত হয়েছে। সোমবার ভোরের দিকে আরও এক পাক জঙ্গিকে খতম করা হয়েছে। সোপিয়ানে এক স্থানীয় জঙ্গিও নিহত হয়েছে।’’

আইজি আরও বলেন, ‘‘পুলওয়ামায় লস্কর-ই-তইবার এক স্থানীয় জঙ্গির মৃত্যু হয়েছে। কুলগামে জইশ-ই-মহম্মদ ও আরও এক লস্কর-ই-তইবা জঙ্গিকে নিকেশ করা হয়েছে। মোট সাত জঙ্গির মৃত্যু হয়েছে। তাদের মধ্যে তিন জন পাকিস্তানের ও বাকি চার জন স্থানীয় জঙ্গি।’’

সংবাদসংস্থা সূত্রে খবর, পাকিস্তানি নাগরিক-সহ দুই লস্কর-ই-তইবা জঙ্গিকে সম্প্রতি নিকেশ করে নিরাপত্তা বাহিনী। অমরনাথ যাত্রায় নাশকতার ছক কষেছিল তারা। সেই ঘটনার পরই উপত্যকা জুড়ে ধরপাকড় শুরু করেছে নিরাপত্তা বাহিনী। অন্য দিকে, গত কয়েক দিন ধরে কাশ্মীরি পণ্ডিতদের যে ভাবে টার্গেট করছে জঙ্গিরা, তাতে আবারও অশান্তির পরিস্থিতি তৈরি হয়েছে উপত্যকায়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

jammu kashmir Encounter kashmir Jammu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE