Advertisement
১৮ এপ্রিল ২০২৪
TMC

Lakhimpur Kheri: পুলিশের চোখে ধুলো! দু’দলে ভাগ হয়ে লখিমপুরে তৃণমূল সাংসদরা, কৃষকদের পাশে থাকার বার্তা

মৃত কৃষকদের বাড়ি যাওয়ার পথে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন দোলা সেন, সুস্মিতা দেবরা। পরে কৃষকদের একাংশ তাঁদের পৌঁছে দেন লখিমপুরে।

মৃত কৃষকদের পরিবারের সঙ্গে তৃণমূল সাংসদরা।

মৃত কৃষকদের পরিবারের সঙ্গে তৃণমূল সাংসদরা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২১ ১৮:২২
Share: Save:

সোমবার বাধার মুখে ফিরে যেতে বাধ্য হলেও মঙ্গলবার লখিমপুর খেরিতে মৃত কৃষকদের পরিবারের সঙ্গে দেখা করতে পারলেন তৃণমূল সাংসদরা। মৃত কৃষকদের পরিবারের সঙ্গে দেখা করে সমবেদনা জানান। এ দিনও যাওয়ার পথে পুলিশের সঙ্গেও বচসায় জড়িয়ে পড়েন দোলা সেন, প্রতিমা মণ্ডলরা।

ভবানীপুরে উপনির্বাচনের ফল প্রকাশের দিন মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন, তাঁর দলের সাংসদরা যাবেন লখিমপুর। সেই অনুযায়ী, সোমবার লখিমপুর যাওয়ার চেষ্টা করলেও পুলিশি বাধার মুখে ফিরতে হয় তৃণমূল সাংসদদের। কিন্তু মঙ্গলবার কৌশল বদল করেন দোলা-কাকলিরা। পুলিশের চোখে ধুলো দিতে দু’টি দলে ভাগ হয়ে দোলা সেন, কাকলি ঘোষদস্তিদার, সুস্মিতা দেব, প্রতিমা মণ্ডল ও আবীর বিশ্বাস পৌঁছন লখিমপুর খেরি। স্থানীয় কৃষকরা তৃণমূল সাংসদদের গাড়ি ঘিরে গ্রামে পৌঁছে দেন।

পুলিশের বাধা উপেক্ষা করে তাঁরা পৌঁছে যান মৃত কৃষকদের বাড়িতেও। সেখানে পরিবারের সদস্যদের কাছে সমবেদনা প্রকাশ করেন তৃণমূল সাংসদরা। জানান, দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তাঁরা এখানে এসেছেন। এবং পরিবারের পাশে আছে তৃণমূল।

মৃত কৃষকদের বাড়ি যাওয়ার পথে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন দোলা সেন, সুস্মিতা দেবরা। তৃণমূল সাংসদদের অভিযোগ, যোগীর পুলিশ বিভিন্ন অছিলায় তাঁদের বাধা দেওয়ার চেষ্টা করেছিল। কিন্তু তাঁদের নাছোড় মানসিকতার কাছে শেষ পর্যন্ত হার মানতে বাধ্য হয় উত্তরপ্রদেশ পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Lakhimpur Kheri uttarpradesh Yogi Adityanath
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE