Advertisement
১৮ মে ২০২৪
Rishikesh River Rafting

হৃষীকেশে জলে নেমে বোটের দাঁড় দিয়ে মারামারি পর্যটকদের! নদী যেন ‘পানিপত’

হামলা থেকে বাঁচতে তিন জন পর্যটককে নদীতে ঝাঁপ দিতেও দেখা গিয়েছে ওই ভিডিয়োতে। যদিও কী নিয়ে ঝামেলার সূত্রপাত, তা ভিডিয়ো থেকে স্পষ্ট হয়নি।

Tourists jump into river to save their lives while River Rafting in Rishikesh, video goes viral

পুলিশ ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করছে এবং এই নিয়ে মামলা দায়ের করা হবে বলেও জানিয়েছে। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হৃষীকেশ শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৬:৫১
Share: Save:

উত্তরাখণ্ডে হৃষীকেশে ‘রিভার র‌্যাফটিং’ করতে নেমেছিলেন এক দল পর্যটক। শনিবার আলাদা আলাদা বেশ কয়েকটি বোট নিয়ে খরস্রোতা নদীতে নেমেছিলেন তাঁরা। কিন্তু অচিরেই সেই জলক্রীড়া পরিণত হল রণক্ষেত্রে। বোটের দাঁড় নিয়ে মারামারি শুরু করলেন ওই পর্যটকেরা। এই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদ সংস্থা এএনআই-এর টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করা ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, নদীর উপর ‘র‌্যাফটিং’ করছে ৪-৫টি নীল বোট। তার উপরে বসে থাকা পর্যটকেরা হঠাৎই একে অপরের দিকে হামলা চালাতে শুরু করেন বোটের দাঁড় দিয়ে। হামলা থেকে বাঁচতে ৩ জন পর্যটককে নদীতে ঝাঁপ দিতেও দেখা গিয়েছে ওই ভিডিয়োতে। যদিও কী নিয়ে ঝামেলার সূত্রপাত, তা ভিডিয়ো থেকে স্পষ্ট হয়নি।

এই ঘটনা প্রসঙ্গে তেহরি গঢ়বালের এসপি নবনীত ভুলর জানান, পুলিশ ঘটনাটি নিয়ে তদন্ত করছে এবং এই নিয়ে মামলাও দায়ের করা হবে।

ইতিমধ্যেই বহু মানুষ ভিডিয়োটি দেখেছেন। অনেকে এই ভিডিয়োতে বিভিন্ন মজার মন্তব্যও করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttarakhand RIver rafting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE