Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২২
Haryana

ত্রাতা ট্র্যাফিক পুলিশ, হাঁটুজলে নামলেন, আটকে পড়া গাড়ি ঠেলে তুলেও দিলেন!

পুলিশ সূত্রে খবর, প্রবল বৃষ্টিতে মাঝরাস্তাতেই গাড়ি খারাপ হয়ে যায় ওই ব্যক্তির। রাস্তায় জলের স্তর ক্রমশ বাড়ছিল। একটা সময় গাড়ির বনেটের উপরে পৌঁছে গিয়েছিল জল।

বৃষ্টিতে ভাসছে হরিয়ানা।

বৃষ্টিতে ভাসছে হরিয়ানা।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১৭:১৮
Share: Save:

প্রবল বৃষ্টিতে ভাসছে হরিয়ানার বেশ কিছু জায়গা। তার মধ্যে একটি মথুরা হাইওয়ে। বল্লভগড় খালের কাছে এই হাইওয়েতে হাঁটুসমান জল জমে গিয়েছিল। সেই জলে একটি গাড়ি আটকে পড়ে।

চারপাশে তখন জলের স্রোত বাড়ছিল। আতঙ্কিত হয়ে গাড়িচালক জরুরি বার্তা পাঠান ট্র্যাফিক পুলিশের কন্ট্রোলরুমে। সেই সময় মথুরা হাইওয়েতে যান চলাচল সামলাচ্ছিলেন এক ট্র্যাফিক পুলিশ। তাঁর কাছে কন্ট্রোলরুম থেকে বার্তা পৌঁছয় যে, গাড়ি নিয়ে জলে আটকে পড়েছেন এক ব্যক্তি।

আর এক মুহূর্ত দেরি না করে ঘটনাস্থলে আসেন ট্র্যাফিক পুলিশকর্মী। তার পর হাঁটুসমান জলে নেমে একা হাতেই গাড়ি ঠেলে চালককে নিরাপদ জায়গায় পৌঁছে দেন।

পুলিশ সূত্রে খবর, প্রবল বৃষ্টিতে মাঝরাস্তাতেই গাড়ি খারাপ হয়ে যায় ওই ব্যক্তির। রাস্তায় জলের স্তর ক্রমশ বাড়ছিল। একটা সময় গাড়ির বনেটের উপরে পৌঁছে গিয়েছিল জল। এই অবস্থা দেখে আতঙ্কিত হয়ে পড়েন গাড়িচালক। কয়েক হাত দূরে দাঁড়িয়ে থাকা ট্র্যাফিক পুলিশকর্মীর কাছে খবর যেতেই তিনি সেখানে আসেন। প্রথমে ক্রেন দিয়ে গাড়িটিকে তুলে সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন।

কিন্তু জল এতটাই বেশি ছিল যে, সেই কাজে সমস্যা হচ্ছিল। তখন ওই পুলিশকর্মী নিজেই জলে নেমে গাড়িটিকে ঠেলে নিরাপদ জায়গায় আনেন। তার পর সেখান থেকে ক্রেনের সাহায্যে গাড়িটিকে সরানো হয়। পুলিশকর্মীর এই ত্রাতার ভূমিকার ছবি সমাজমাধ্যমে ছড়াতেই প্রশংসার বন্যা বইছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.