Advertisement
০৩ মে ২০২৪
Traffic Jam

৬ কিমি যানজট! দীপাবলির কেনাকাটায় গাড়ির ভিড়ে থমকে গেল দিল্লি-গুরুগ্রাম এক্সপ্রেসওয়ে

দিল্লি ট্র্যাফিক পুলিশ সূত্রে খবর, সদর বাজার, রাজীব চক, পুরনো রেল রোড এবং সেক্টর ১৪ আশপাশের সব রাস্তা গাড়ির ভিড়ে স্তব্ধ হয়ে গিয়েছিল।

যানজটের ফাঁসে দিল্লি-গুরুগ্রাম এক্সপ্রেসওয়ে। ছবি: পিটিআই।

যানজটের ফাঁসে দিল্লি-গুরুগ্রাম এক্সপ্রেসওয়ে। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৩:১০
Share: Save:

দীপাবলি এবং ধনতেরস উপলক্ষে যানবাহনের ভিড়ে শুক্রবার সন্ধ্যায় থমকে গিয়েছিল দিল্লি-গুরুগ্রাম এক্সপ্রেসওয়ে। হাজার হাজার গাড়ি রাস্তায় নেমে পড়ায় পরিস্থিতি এতটাই খারাপ পর্যায়ে পৌঁছয় যে, ৬ কিলোমিটার পর্যন্ত যানজট তৈরি হয়।

দিল্লি ট্র্যাফিক পুলিশ সূত্রে খবর, সদর বাজার, রাজীব চক, পুরনো রেল রোড এবং সেক্টর ১৪ আশপাশের সব রাস্তা গাড়ির ভিড়ে স্তব্ধ হয়ে গিয়েছিল। ট্র্যাফিক পুলিশের ডেপুটি কমিশনার বীরেন্দ্র সিংহ সাঙ্গওয়ান জানিয়েছেন, উৎসবের মরসুম চলছে। শনিবার ধনতেরস, তার পরই দীপাবলি। ফলে রাস্তায় যানবাহনের চাপ অনেকটাই বেড়ে গিয়েছে। যার জেরে বিপুল যানজটের মুখোমুখি হতে হচ্ছে গাড়িচালকদের।

ট্র্যাফিক পুলিশ আরও জানায়, দিল্লি থেকে জয়পুর এবং মানেসর যাওয়ার রাস্তা পুরোপুরি স্তব্ধ হয়ে গিয়েছিল। তবে সবচেয়ে খারাপ পরিস্থিতির সৃষ্টি হয়েছিল দিল্লি-গুরুগ্রাম সরহোল সীমানায়। সন্ধ্যা ৬টা থেকে যানজট শুরু হয়। সেই যানজট একটা সময় ৬ কিলোমিটার পর্যন্ত পৌঁছয়।

পুলিশ সূত্রে খবর, গুরুগ্রাম থেকে দিল্লি এবং তার আশপাশে বহু মানুষ চাকরি করতে আসেন। সোমবার দিওয়ালি। তাই শুক্রবারই সব অফিসে ছুটি পড়ে গিয়েছে। অন্য শহরে থাকা মানুষজন তাই বাড়ি ফেরার জন্য বেরিয়ে পড়েছিলেন। ফলে গাড়ির চাপ অনেকটাই বেড়ে গিয়েচিল। যদিও পরিস্থিতি সামাল দিয়েছে ট্র্যাফিক পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

traffic jam Delhi Gurugram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE