Advertisement
০৮ মে ২০২৪
Plane Accident

মধ্যপ্রদেশে ভেঙে পড়ল বিমান, শিক্ষানবিশের দগ্ধ দেহ উদ্ধার, নিখোঁজ এক মহিলা চালক

জেলা সদর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে লানজি এবং কির্নাপুরের পাহাড়ি এলাকায় শনিবার সন্ধ্যায় ভেঙে পড়ে বিমানটি। ঘটনাস্থলের অদূরে এক শিক্ষানবিশ বিমানচালকের দগ্ধ দেহ উদ্ধার করা হয়েছে।

Representational picture of plane chash

বিমান দুর্ঘটনায় নিখোঁজ এক মহিলা শিক্ষানবিশ চালকের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ২০:১৮
Share: Save:

বিমানচালনা অনুশীলনের সময় দু’জন শিক্ষানবিশ চালক-সহ মধ্যপ্রদেশে ভেঙে পড়ল একটি বিমান। শনিবার বালাঘাট জেলায় এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বিমানের এক চালকের। তাঁর ঝলসানো দেহ উদ্ধার করা হলেও আর এক মহিলা চালকের খোঁজ পাওয়া যাচ্ছে না বলে সংবাদ সংস্থা সূত্রে খবর।

সংবাদ সংস্থা পিটিআইয়ের কাছে বালাঘাটের পুলিশ সুপার সমীর সৌরভ জানিয়েছেন, জেলা সদর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে লানজি এবং কির্নাপুরের পাহাড়ি এলাকায় শনিবার সন্ধ্যায় ভেঙে পড়ে বিমানটি। ঘটনাস্থলের অদূরে এক শিক্ষানবিশ বিমানচালকের দগ্ধ দেহ উদ্ধার করা হয়েছে। তাঁর পরিচয় জানার চেষ্টা চলছে। পাশাপাশি, বিমানের আর এক মহিলা চালকের খোঁজ শুরু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, শনিবার বালাঘাটের কাছে মহারাষ্ট্রের বিরসি বিমানবন্দর থেকে রওনা দিয়েছিল বিমানটি। তবে সন্ধ্যায় কির্নাপুর থানা এলাকার ভাক্কুটোলা গ্রামের ওই পাহাড়ি এলাকায় ঘন জঙ্গলের মধ্যে সেটি ভেঙে পড়ে। কী কারণে বিমানটি দুর্ঘটনার কবলে পড়ল, সে বিষয়ে অনুসন্ধান শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

plane accident Madhya Pradesh Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE