Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Odisha Triple Train Accident

সোমবারও বাতিল থাকবে বেশ কয়েকটি ট্রেন, তালিকা দিল রেল

করমণ্ডল দুর্ঘটনার কারণে সোমবার বেশ কিছু ট্রেন বাতিল করা হয়েছে। মঙ্গল এবং বুধবারও একটি করে ট্রেন বাতিল করা হচ্ছে। কোন কোন ট্রেন বাতিল, সেই তালিকা প্রকাশ করেছে রেল।

image of accident

বাহানগা স্টেশনের কাছে দুর্ঘটনাস্থল। — ফাইল চিত্র।

শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১৬:৪৭
Share: Save:

করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনার কারণে হাওড়া থেকে দক্ষিণ ভারতগামী ট্রেন চলাচল বিঘ্নিত। সোমবারও ওই লাইনে বেশ কিছু ট্রেন বাতিল করা হয়েছে। মঙ্গল এবং বুধবার ওই লাইনে একটি করে ট্রেন বাতিলের কথা ঘোষণা করেছে ভারতীয় রেল।

বালেশ্বরের বাহানগা স্টেশনের কাছে ট্রেন দুর্ঘটনার কারণে শনি এবং রবিবারও ওই লাইনে বেশ কিছু ট্রেন বাতিল করা হয়েছিল। সোমবারও বাতিল থাকছে বেশ কিছু ট্রেন। ভারতীয় রেলের তরফে জানানো হয়েছে, সোমবার চলবে না ১৮০৩৮ জাজপুর-কেওনঝাড় রোড-খড়্গপুর এক্সপ্রেস, ১৮০৪৪ ভদ্রক-হাওড়া এক্সপ্রেস, ২২৮৫৬ তিরুপতি-সাঁতরাগাছি সুপারফাস্ট এক্সপ্রেস, ০৮৪১১ বালেশ্বর-ভুবনেশ্বর এক্সপ্রেস, ০৮৪১৫ জলেশ্বর-পুরী এক্সপ্রেস, ২২৬০৫ পুরুলিয়া-ভিল্লুপুরম এক্সপ্রেস। মঙ্গলবার বাতিল করা হয়েছে গুয়াহাটি-বেঙ্গালুরু এক্সপ্রেস। বুধবার বাতিল করা হয়েছে ১২৫৫২ কামাখ্যা-বেঙ্গালুরু এক্সপ্রেস।

রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব রবিবার সকালে একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বুধবার সকালের মধ্যেই দুর্ঘটনাগ্রস্ত রুটে ট্রেন চলাচল পুরোপুরি স্বাভাবিক হয়ে উঠবে বলেই তাঁর আশা। এখন জোরকদমে মেরামতির কাজ চলছে। তিনি টুইটারে এ-ও জানিয়েছেন যে, রবিবার দুপুর ১২টা ০৫ মিনিট থেকে ডাউন মেন লাইন ট্রেন চলাচলের জন্য উপযুক্ত হয়েছে। রেল মন্ত্রকের তরফে টুইটারে জানানো হয়েছে, ‘‘যুদ্ধ পরিস্থিতিতে ওড়িশার বালেশ্বরে মেরামতির কাজ চলছে। ১০০০ জনের বেশি ব্যক্তি অবিশ্রান্ত ভাবে কাজ করে চলেছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Odisha Triple Train Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE