Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Tripura Chaos: চেয়ার ভাঙলেন মন্ত্রী, কাঁদলেনও, ত্রিপুরায় মুখ্যমন্ত্রী বদল হতেই বিজেপিতে ধুন্ধুমার

ত্রিপুরার সূর্যমণিনগরের বিধায়ক রামপ্রসাদ। তিনি বিপ্লব দেব মন্ত্রিসভারও সদস্য। বিজেপির সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেছেন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৪ মে ২০২২ ২০:০৪
Save
Something isn't right! Please refresh.


টুইটার থেকে নেওয়া।

Popup Close

নাটকীয় পরিস্থিতির মধ্যে দিয়ে ত্রিপুরায় মুখ্যমন্ত্রী বদল হয়েছে। বিপ্লব দেবের ইস্তফার পরেই বৈঠকে বসে ঠিক হয় মানিক সাহার নাম। বিপ্লবের সঙ্গেই রাজভবনের দিকে রওনা দেন মানিক। এরই মাঝে ধুন্ধুমার পরিস্থিতি বিজেপি কার্যালয়ে। চেয়ার আছড়ে ফেলে, কেঁদে ভাসালেন রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী রামপ্রসাদ পাল। তাতে যোগ দিলেন গেরুয়া শিবিরের আরও কয়েক জন নেতা। সব মিলিয়ে ত্রিপুরায় নাটকীয় পরিস্থিতি শেষ হওয়ার নাম নেই যেন!

Advertisement

ত্রিপুরার তৃণমূল নিজেদের টুইটার হ্যান্ডেলে পর পর দু’টি ভিডিয়ো পোস্ট করেছে। তার একটিতে দেখা যাচ্ছে, রাগে গজগজ করতে করতে একটি চেয়ার আছড়ে ভাঙছেন রামপ্রসাদ। অন্য ভিডিয়োতেও দেখা যাচ্ছে বিজেপি কার্যালয়েই রাগে ফেটে পড়ে চিৎকার করছেন তিনি। কান্নায় ভেঙে পড়তেও দেখা যাচ্ছে রামপ্রসাদকে। প্রত্যাশিত ভাবেই বিজেপি কার্যালয়ের এই দৃশ্য তুলে ধরে গেরুয়া শিবিরকে কটাক্ষে বিঁধতে ছাড়েনি তৃণমূল।


তা হলে কি বিপ্লবের জায়গায় তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী হবেন বলে আশা করেছিলেন, মানিকের নাম ঘোষণায় তাই কি ভাঙল ধৈর্যের বাঁধ? বিজেপি বিধায়ক পরিমল দেববর্মার অভিযোগ, মানিককে মুখ্যমন্ত্রী করার ব্যাপারে কারও মতামতের তোয়াক্কা করেনি নেতৃত্ব।


পশ্চিম ত্রিপুরার সূর্যমণিনগরের বিজেপি বিধায়ক রামপ্রসাদ। তিনি বিপ্লবের মন্ত্রিসভার সদস্য। এর আগে রামপ্রসাদ ত্রিপুরা বিজেপির সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেছেন।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement