Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC

Tripura: কালীঘাটে মাথা মুড়িয়ে বিজেপি ছেড়ে তৃণমূলে, সেই তৃণমূলও ত্যাগ ত্রিপুরার আশিসের

গত বছর অক্টোবরে কালীঘাটে এসে আশিস জানান, প্রায়শ্চিত্ত করতে তৃণমূলে যোগ দিচ্ছেন তিনি। কিন্তু ছ’মাসেই হল মোহভঙ্গ। তুললেন একাধিক অভিযোগ।

সে দিন মাথা মুড়িয়ে কালীঘাটে আশিস।

সে দিন মাথা মুড়িয়ে কালীঘাটে আশিস। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আগরতলা শেষ আপডেট: ২৭ মে ২০২২ ১৪:২৪
Share: Save:

বিজেপি ছেড়ে কালীঘাটে এসে মাথা মুড়িয়ে আদিগঙ্গায় স্নান করেছিলেন ত্রিপুরার সুরমার বিধায়ক আশিস দাস। গত অক্টোবরে দুর্গাপুজোর সময় যোগ দিয়েছিলেন তৃণমূলে। কিন্তু ছ’মাসেই মোহভঙ্গ হল আশিসের। এ বার সাংবাদিক বৈঠক করে তৃণমূলও ছাড়লেন ওই বিধায়ক। অভিযোগ করলেন, ত্রিপুরায় ভোট ভাগাভাগি করে বিজেপিকেই আখেরে সুবিধা করে দিচ্ছে তৃণমূল। তাই তাঁর এই দলত্যাগ।

শুক্রবার আগরতলায় সাংবাদিক বৈঠক করেন আশিস। তাঁর অভিযোগ, যে আশা নিয়ে তিনি তৃণমূলে যোগ দিয়েছিলেন, তা ভঙ্গ হয়েছে। প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে বিজেপি থেকে বেরিয়ে আসা আশিসের কথায়, ‘‘তৃণমূলে দলবাজি বেশি। দলে আমাকে কোণঠাসা করে রাখা হচ্ছে। এখানে কাজের পরিসর নেই।’’ তাঁর আরও অভিযোগ, ত্রিপুরার নির্বাচনে ভোট কাটাকাটি করে বিজেপিকেই সুবিধা করে দিচ্ছে তৃণমূল। আশিস জানান, যে উৎসাহ নিয়ে তিনি তৃণমূলে এসেছিলেন, তা হারিয়ে ফেলেছেন।

তৃণমূল সূত্রে খবর, আগামী নির্বাচনে সুরমা থেকে আশিসকে ঘাসফুলের প্রার্থী করার কথা ভাবা হচ্ছিল। অন্য একটি সূত্র জানাচ্ছে, সেই সম্ভাবনা ক্ষীণ জেনেই দলত্যাগ করেছেন আশিস। কংগ্রেস থেকে বিজেপি হয়ে তৃণমূলও ছাড়লেন। এ বার কোন দলে যোগ দেবেন? আশিস অবশ্য এখনই কোনও মন্তব্য করতে নারাজ। তবে তাঁর সংক্ষিপ্ত বক্তব্য, সুরমার মানুষ চাইলে সেখান থেকে নির্দল প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

আশিসের দল ছাড়া নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেয়নি তৃণমূল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Ashish Das BJP leave Tripura Agartala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE